Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: কোন চ্যানেলে আসছে তিয়াশার নতুন ধারাবাহিক! জানিয়ে দিলেন অভিনেত্রী নিজেই

‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাওয়ার পর তিয়াশা রায় (Tiyasha Roy) সাময়িক বিরতি চেয়েছিলেন। কিন্তু সেই সময় জি বাংলার ‘রান্নাঘর’-এ তাঁকে সামলাতে হয়েছিল সঞ্চালনা। কারণ সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) অসুস্থ হয়ে পড়েছিলেন। কিন্তু কয়েকদিন পর তিনিই ফিরে এসে কাঁধে তুলে নেন নিজের দায়িত্ব। ফলে সরে দাঁড়ান তিয়াশা। তবে তাঁকে স্টার জলসা অ্যাওয়ার্ডের মঞ্চে দেখা গিয়েছে। কিন্তু ‘কৃষ্ণকলি’ সম্প্রচারিত হত জি বাংলায়। ফলে এই সিরিয়ালের নায়িকা তিয়াশাকে স্টার জলসার মঞ্চে দেখে স্বাভাবিক ভাবেই সবাই চমকে গিয়েছিলেন। এবার জানা গেল, স্টার জলসার নতুন সিরিয়ালের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন তিয়াশা।

প্রযোজক সুশান্ত দাস (Sushanta Das)-এর নতুন সিরিয়ালে ফিরতে চলেছেন তিয়াশা। তিনি জানিয়েছেন প্রযোজনা সংস্থা টেন্ট-এর নতুন সিরিয়াল স্টার জলসায় স্লট পাওয়ার ফলে সেখানেই ফিরছেন তিনি। তবে কিছুদিন আগে অবধিও তিনি বা সুশান্ত কেউই জানতেন না, সিরিয়ালটি কোথায় স্লট পাবে। তিয়াশার মতে, তিনি একজন অভিনেত্রী। তাই যে চ্যানেলেই সিরিয়াল সম্প্রচারিত হোক না কেন, তাঁর কাজ তিনি করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha lepcha (@tiyasharoyofficial)

তিয়াশা জানিয়েছেন, এই মুহূর্তে সিরিয়ালটির চিত্রনাট্য তৈরির কাজ চলছে। এই সিরিয়ালটিও নারীকেন্দ্রিক। কাস্টিং এখনও সম্পূর্ণ হয়নি। চলতি মাসের শেষে সিরিয়ালের প্রোমো শুট হবে। সিরিয়ালটি সম্প্রচারিত হবে মে মাসের শুরু থেকে। তবে এই সিরিয়ালে তিয়াশার গায়ের রঙ অপরিবর্তিত থাকছে। সুশান্ত দাসকে নিয়ে এক অভিনেত্রীর অভিযোগ শুনেছেন তিয়াশাও। তবে তাঁর মতে, এটি গুজব। সুশান্ত সকলকে আগলে রাখেন বাড়ির বড়দের মতো। তাই তাঁকে চোখ বন্ধ করে ভরসা করেন তিয়াশা।

আপাতত তিয়াশা ব্যস্ত নিজের ইউটিউব চ্যানেল নিয়ে। তাঁর দাবি, একদম ভিন্ন স্বাদের হতে চলেছে তাঁর ইউটিউব চ্যানেল। তিয়াশা নিজে খেতে ভালোবাসেন। তাই তাঁর ইউটিউব চ্যানেলে থাকবে কলকাতার অলি-গলির খাবারের দোকানের হদিশ। হয়তো নতুন সিরিয়ালের প্রোমো ও তাঁর ইউটিউব চ্যানেল একসাথেই মুক্তি পাবে বলে মত প্রকাশ করেছেন তিয়াশা।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha lepcha (@tiyasharoyofficial)