Hoop PlusBengali SerialHoop Viral

Tiyasha Roy: লাল টুকটুকে শর্ট ড্রেসে উদ্যম নাচ ‘Cool’ শাশুড়িমা ‘কৃষ্ণকলি’ শ্যামার, রইলো ভিডিও

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে ‘শ্যামা’ ওরফে তিয়াসা রায়কে (Tiyasha Roy) দেখে কি বোর হচ্ছেন কোনো ভাবে? তবে বলবো তিয়াসা রায়ের সোশ্যাল মিডিয়া পেজ একবার ঘুরে আসুন, অভিনেত্রীর একের পর এক ধামাকাদার লুক দেখলে চোখ কপালে উঠবে। ধারাবাহিকে তিনি যেমন শাশুড়ি মা হয়ে গেছেন, বাস্তবে কিন্তু চঞ্চলা লক্ষ্মী, একেবারে রঙ্গিন প্রজাপতির মতন তিনি উড়ে বেড়াচ্ছেন ফুলে ফুলে।

তিয়াসা যেমন একজন দক্ষ অভিনেত্রী তেমনই ক্যামেরার সামনে বেশ চটকদার। মাঝে মধ্যেই নিত্য নতুন লুকে ফটোশ্যুট করেন অভিনেত্রী। কখনো শাড়ি তো কখনো ওয়েস্টার্ন লুকে হাজির হন ক্যামেরার সামনে। এদিকে, শ্যামার অনুরাগীরা তাদের প্রিয় অভিনেত্রীর নিত্যনতুন চমকদার ছবিতে মুগ্ধ।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

সম্প্রতি তিয়াসা একটি ভিডিও পোস্ট করেছেন, ছোট্ট লাল ফ্রকে একেবারে চনমনে মুডে উপস্থিত তিয়াসা। ভিডিও দেখে বোঝা যাচ্ছে কোনো রিসোর্টে গিয়েছেন তিনি। অর্থাৎ, ছুটির মেজাজে রয়েছেন তিনি। কিছুদিন আগেও, মন্দারমণিতে জন্মদিন সেলিব্রেট করেছেন তিয়াসা। সঙ্গী ছিলেন শুধু বন্ধুরা। স্বামীকে ছাড়া বন্ধুদের সঙ্গে এবং দর্শকদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করেন অভিনেত্রী। এবারেও নতুন জায়গায়, নতুন ভিডিওতে দেখা গেল অভিনেত্রীকে। দেখে নিন শ্যামার অন্যধারার মন হনন করা দুষ্টু মিষ্টি ভিডিও।

প্রসঙ্গত, কেরিয়ার শুরুর আগেই অভিনেতা সুবান রায়ের সঙ্গে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন তিয়াসা। সুবানের হাত ধরেই তার অভিনয় জগতে আসা। কৃষ্ণকলি ধারাবাহিক দিয়েই বাংলার দর্শকদের মন জয় করে নেন শ্যামা হয়ে। এখনও প্রত্যেকটি পর্ব চলছে ধূমধাম করে, এবং গল্পে নিখিল উপস্থিত না থাকলেও শ্যামা একাই ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব চালিয়ে যাচ্ছে।

Related Articles

Back to top button