Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: গৃহবধূর ইমেজ উধাও, হট লুকে সকলকে চমকে দিলেন ‘কৃষ্ণকলি’ তিয়াশা

তিয়াশা লেপচা এবং সুবান রায় কিছুদিন আগেই সংবাদ মাধ্যমে নিজেদের বিচ্ছেদের খবর জানিয়েছিলেন। ইন্ডাস্ট্রিতে তিয়াশা পা রাখেন বিবাহিত হয়েই। যেকোনো পরিস্থিতিতেই সুবান এবং তিয়াশা একে অপরের ঢাল হয়ে ছিলেন। কিন্তু এত শক্ত জুটির মাঝেও ঘটে বিচ্ছেদ।

যেমনটা কৃষ্ণকলির শ্যামা জানিয়েছিলেন যে ধীরে ধীরে তাদের মধ্যে মতের অমিল সৃষ্টি হচ্ছিল। অবশ্যই তার স্বামীর কোনো দোষ দেখেননি তিনি কারণ দুজনের মধ্যে যে সবসময় মতের মিল থাকতে হবে সেটা জরুরি নয়। কিন্তু মানিয়ে নিয়ে কতদিন? অবশেষে দুজনের দুটি পথ আলাদা হয়ে যায়। যদিও তাদের এই ডিভোর্সের সিদ্ধান্ত দুজনের স্বেচ্ছায় নেওয়া হয়েছিল। টলিউডের অন্দরে কান পাতলে শোনা যাবে যে পেশাগত চিকিৎসার জন্যই এই জুটির পথ আলাদা হয়ে যায়।

যদিও প্রাক্তন স্বামীকে নিয়ে তার কোন অভিযোগ নেই। তার মতে দুজনের মতের অমিল করলে সেখান থেকে বেরিয়ে আসাই শ্রেয়। অনেক মাস আগে শেষ হয়েছে কৃষ্ণকলি তাকে দীর্ঘদিন ধরে আর কোথাও দেখা যাচ্ছে না। মাঝে রান্নাঘরের বেশ কয়েকটি এপিসোড তিনি সঞ্চালনা করেছিলেন। এরই মাঝে কলকাতার বুকে অন্য অবতারে ধরা দিলেন তিয়াশা।

আজ একটি লাল ম্যাক্সি পোশাকে কলকাতার একটি অভিজাত রেস্তোরাঁয় সামনে পোজ দিলেন অভিনেত্রী। ছবির মাধ্যমে সকল অনুরাগীদের অভ্যর্থনা জানান তিনি। কাল অভিনেত্রীকে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল। দীর্ঘদিন ধরে তিনি অভিনয়ের থেকে বিরতিতে। কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা চরিত্র তাকে এনে দিয়েছে তুমুল জনপ্রিয়তা। এবার কি তবে তিয়াশা যে চ্যানেলের হাত ধরে এত সাফল্য পেয়েছিল সেই চ্যানেলের প্রতিদ্বন্দী স্টার জলসায় ফিরতে চলেছেন? এর উত্তর দেবে সময়।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha lepcha (@tiyasharoyofficial)