Hoop PlusBengali SerialHoop Viral

Tiyasha Roy: সবুজ রঙের র‍্যাপ ড্রেসে উদ্যম নাচ ‘Cool’ শাশুড়িমা ‘কৃষ্ণকলি’ শ্যামার, রইলো ভিডিও

দীপাবলীর দিন নিজের ছবি শেয়ার করে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়ে ট্রোলড হয়েছিলেন তিয়াশা রায় (Tiyasha Ray)। তাঁকে কটাক্ষ করে নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছিলেন, স্বামীর সঙ্গে ছবি শেয়ার করতে তিয়াশার বোধ হয় লজ্জা করে! তবে কোনও কটাক্ষ থামাতে পারেনি তিয়াশাকে। তিনি এবার শেয়ার করেছেন ইন্সটাগ্রাম রিল।

তিয়াশার শেয়ার করা রিলে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার করা হয়েছে একটি সুরেলা নেপালি ভাষার গান ‘নাচ্চু তেরি রে’। তিয়াশার পরনে রয়েছে হালকা সবুজ রঙের র‍্যাপ ড্রেস, কানে পার্লের জাঙ্ক ইয়ারিং, হাতে ঘড়ি, পায়ে কালো রঙের পোলকা ডট দেওয়া সাদা হিল জুতো। চুল আলতো করে বাঁধা। ভিডিওটি শুট করা হয়েছে বাড়ির ছাদে। তিয়াশাও মন খুলে নেচেছেন। তাঁর অনুরাগীদের রীতিমত পছন্দ হয়েছে এই রিল ভিডিওটি।

আরো পড়ুন -   মা হওয়ার পরও দিব্যি ফিট অনুষ্কা, বিরাটকে এক দমে তুলে নিলেন অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

জি বাংলার মহালয়ার অনুষ্ঠান ‘নানা রূপে মহামায়া’-য় দেবী কৌশিকীর ভূমিকায় অভিনয় করেছেন তিয়াশা। তিনি নিজেই ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করে দেখিয়েছিলেন শুটিংয়ের খুঁটিনাটি। জিনস ও টি-শার্ট পরে স্টুডিওতে ঢুকলেও ধীরে ধীরে তিনি রূপান্তরিত হয়েছিলেন দেবী কৌশিকীতে। সাদা রঙের ফ্লেয়ারড শাড়ি ও সোনালী গয়না এবং চাঁদের মোটিফ দেওয়া মুকুট মাথায়, হাতে তলোয়ার নিয়ে কৌশিকী রূপী তিয়াশাকে ক্রোমা শুটের মাঝে তলোয়ার ধরা প্র্যাকটিস করতে হয়েছিল।

আরো পড়ুন -   সুশান্তের প্রতি অত্যাচারের কথা নিজের মুখে স্বীকার করলেন রিয়া চক্রবর্তী, রইল ভিডিও

তিয়াশার ব্যক্তিগত জীবনে দেখা দিয়েছে সমস্যা। স্বামী সুবান রায় (Suban Roy)-এর সঙ্গে বেশ কিছুদিন ধরেই থাকছেন না তিনি। গত বছরেও সুবানের সঙ্গে তিয়াশার সমস্যা থানা অবধি গড়ালেও পরে তা সমাধান হয়ে গিয়েছিল। দুজনে একসঙ্গে বিবাহবার্ষিকী পালন করেছিলেন। কিন্তু এবার সম্পর্ক জোড়া-তালি লাগানোর কোনো সম্ভাবনা তিয়াশার তরফে অন্তত দেখা যাচ্ছে না। সুবান মনে করছেন, তাঁদের সম্পর্কে আগমন ঘটেছে তৃতীয় ব্যক্তির। ফলে বিচ্ছেদ অবশ্যম্ভাবী। তবে তিয়াশার অভিনয়ের প্রশংসা করতে ভুলছেন না তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

Related Articles

Back to top button