Hoop PlusBengali Serial

Krishnakoli: ধারাবাহিক শেষে আবেগঘন ‘কৃষ্ণকলি’, অন্তিম দিনের শুটিংয়ের নানান মুহূর্ত শেয়ার তিয়াশার

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’-র স্লট গত বছর ‘উমা’ দখল করার পর টেলিটাউনে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল, ‘কৃষ্ণকলি’ এবার শেষের পথে। ‘কৃষ্ণকলি’-র নায়ক নিখিল ওরফে নীল ভট্টাচার্য (Nil Bhattacharya) সেই সময় থেকেই ‘উমা’-র অভিমন‍্যু হিসাবে ব্যস্ত। ফলে ‘কৃষ্ণকলি’-তে তাঁকে দেখা যাচ্ছিল না। কিন্তু তিনি বলেছিলেন, নিখিলের চরিত্র ফিরে আসবে একটি নতুন মোড়ের মাধ্যমে। কিন্তু দর্শকদের মতে, শ্যামা-নিখিলের অনস্ক্রিন রসায়নে ভাটা পড়ার পাশাপাশি চিত্রনাট্য খেই হারিয়ে ফেলেছে। অবশেষে অনেক অভিযোগ সঙ্গে নিয়েই শেষ হয়ে গেল ‘কৃষ্ণকলি’, শেষ হয়ে গেল শ্যামার কাহিনী।

আরো পড়ুন -   মেয়ে রাখি সাওয়ান্তের মৃত্যু কামনা করেছিলেন তাঁর মা!

9 ই জানুয়ারি ছিল ‘কৃষ্ণকলি’-র শেষ পর্বের সম্প্রচার। একই দিনে শ‍্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy) ‘কৃষ্ণকলি’-র শেষ দিনের শুটিংয়ের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ছবিগুলি শেয়ার করে তিয়াশা লিখেছেন, 2018 সালের 18 ই জুন থেকে 2022 সালের 9 ই জানুয়ারি পর্যন্ত দীর্ঘ পথচলার শেষ হল। দর্শকদের ভালোবাসাই তাঁকে তিয়াশা থেকে শ‍্যামায় রূপান্তরিত করেছে বলে মনে করেন তিনি। এই ভালোবাসার মাধ্যমে নিজের স্থান আগামী দিনেও বজায় রাখতে চান তিয়াশা। তিনি জানিয়েছেন, তিনি মিস করবেন, তাঁর ‘কৃষ্ণকলি’ টিম ও পর্দার চৌধুরী পরিবারকে।

আরো পড়ুন -   পরনে সাদা পোশাক আঙুলে নীল দাগ, প্রথমবার ভোটাধিকার প্রয়োগ করলেন রানীমা দিতিপ্রিয়া

তিয়াশার শেয়ার করা ছবিগুলিতে কখনও দেখা যাচ্ছে, শ্যামা-নিখিলের বিয়ের মুহূর্ত, কখনও শ‍্যামার পারিবারিক মুহূর্ত ও শুটিংয়ের বিভিন্ন মুহূর্ত। কয়েকটি ছবি সাদা-কালো হলেও অধিকাংশ ছবি রঙিন। এর আগে ইন্সটাগ্রামে বিষণ্ণতার ছাপ নিয়ে একটি রিল ভিডিও শেয়ার করে তিয়াশা লিখেছিলেন, তিনি সবাইকে মিস করতে চলেছেন।

আরো পড়ুন -   এবার ঠাকুরপো সাজলেন জয় সরকার, পাশে বৌদি নেই, আছে অন্য কিছু!

10 ই জানুয়ারি থেকে ‘কৃষ্ণকলি’র টাইম স্লটে সম্প্রচারিত হবে ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’। বিতর্ককে সঙ্গী করে পথ চলা শুরু করা ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে গেল 1200 পর্ব অতিক্রম করে।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

Related Articles

Back to top button