Hoop PlusBengali Serial

Tiyasha Roy: শেষ ‘কৃষ্ণকলি’, বিশেষ একজনের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন তিয়াশা রায়

সদ্য শেষ হল বহু দিনের পুরোনো ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। প্রায় তিন বছর ধরে দর্শকদের মাতিয়ে রাখে নিখিল-শ্যামার জুটি। নিখিল ওরফে নীল কৃষ্ণকলি থেকে ‘উমা’ ধারাবাহিকে স্থান পরিবর্তন করলে তিয়াশা একাই ধারাবাহিক এগিয়ে নিয়ে যায়।

উল্লেখ্য, তিয়াশার এটাই প্রথম ধারাবাহিক ছিল। নাটক শিখতে শিখতে স্বামী সুবানের হাত ধরে রাতারাতি অভিনয় জগতে আসেন তিনি। কাজের সুযোগ পান। প্রথমেই ধারাবাহিকের লিড রোলে সুযোগ। ধারাবাহিক দ্রুত গতিতে এগিয়ে যায়। বহুবার টিআরপি লিস্টে প্রথম পাঁচের মধ্যে থাকে ‘কৃষ্ণকলি’।

আরো পড়ুন -   Tiyasha Roy: সবুজ রঙের র‍্যাপ ড্রেসে উদ্যম নাচ ‘Cool’ শাশুড়িমা ‘কৃষ্ণকলি’ শ্যামার, রইলো ভিডিও

ধারাবাহিক চলাকালীন বহুবার সমালোচনার মুখোমুখি হন তিয়াশা রায়। তার ব্যাক্তিগত জীবন নিয়ে নানান কথা উঠে আসে খবরে। কখনো এমনটাও শোনা যায় যেখানে সুবান ও তিয়াশার ডিভোর্সের প্রসঙ্গ ওঠে। এমনকি নিজের জন্মদিনে বন্ধুদের সঙ্গে সমুদ্র সৈকতে যান অভিনেত্রী। এছাড়াও, সোশ্যাল মিডিয়ায় দুজনের একসঙ্গে ছবি বা ভিডিও একেবারেই দেখা যায় না। কিন্তু, এইসব সমালোচনার মাঝেও অভিনেত্রী তিয়াশা চুটিয়ে অভিনয় করেন।

আরো পড়ুন -   অপেক্ষার দিন প্রায় শেষ, বেবি বাম্প নিয়েই বেরিয়ে পড়লেন গর্ভবতী অনুষ্কা শর্মা

এখন ধারাবাহিক শেষ। কৃষ্ণকলি র জায়গায় এসেছে নতুন গল্প ‘পিলু’। টানা তিন বছর অভিনয়ের পর পুরোপুরি ফাঁকা সময় কাটাচ্ছেন পর্দার শ্যামা। এদিন নিজে একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তার প্রিয় পোষ্য তোজোর সঙ্গে তিলোত্তমার বুকে দৌড়ে, নেচে, হেসে, খেলে বেড়াচ্ছেন তিনি। পোষ্য কুকুর ছানার সঙ্গে মজাদার ভিডিও শেয়ার করেছেন তিয়াশা। সেই ভিডিওতে লাভ রিয়্যাক্ট করেছেন পর্দার নিখিল ওরফে নীল নিজেও। দেখুন ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

Related Articles

Back to top button