Hoop PlusBengali Serial

Tiyasha Roy: দীপাবলিতে ছবি দিয়েও তোপের মুখে কৃষ্ণকলি’র শ্যামা

‘কৃষ্ণকলি’ ধারাবাহিক দিয়েই ‘শ্যামা’ ওরফে তিয়াশা রায়ের জার্নি শুরু। এখনও প্রায় একাই ধারাবাহিকটি টেনে নিয়ে যাচ্ছেন। ধারাবাহিকের মতন ব্যাক্তিগত জীবনেও কি একা হয়ে গেলেন তিয়াশা? নেট জনতার বিভিন্ন প্রশ্নের মুখে এখন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। গত বছরেও স্বামী সুবানের সঙ্গে ছবি পোস্ট করতেন তিনি। কিন্তু বিগত কিছু মাস ধরে একটিও ছবি পোস্ট করেননি অভিনেত্রী। জন্মদিনের সময়ে একাই বন্ধুদের সঙ্গে মন্দারমনি ট্রিপ সারলেন, এমনকি শারদীয়া উৎসব হোক বা দীপাবলি সর্বত্র নিজের ছবিই পোস্ট করে চলেছেন তিনি। এতেই দর্শক মনে সন্দেহ জাগে তাহলে কি সম্পর্ক বিচ্ছেদের দিকে এগোচ্ছে?

আরো পড়ুন -   Annwesha Hazra: সাক্ষাৎ ঈশ্বরের ভোগ খাওয়া দেখলেন অভিনেত্রী অন্বেষা হাজরা!

ব্যাক্তিগত জীবন নিয়ে সুস্পষ্ট ভাবে তিয়াশা ও সুবান কোনো রকম মুখ খোলেননি। তবে দুজনের কথার ধরন অনুযায়ী অনুরাগীরা এটা বুঝেছেন যে একটা দূরত্ব তৈরি হয়েছে বৈকি। তাই তিয়াশা দীপাবলির ছবি পোস্ট করতেই কমেন্ট সেকশনে কেউ লেখেন, “বরের সঙ্গে ছবি দিতে লজ্জা লাগে?”কারও মন্তব্য, ‘বাঙালির নামে কলঙ্ক, কালীপুজোতে দিওয়ালি বলে শুভেচ্ছা জানান, আর দুর্গাপুজোয় নবরাত্রির শুভেচ্ছা জানান’। অভিনেত্রী অবশ্য পাল্টা জবাব দিয়ে কথা আগে বাড়াননি।

উল্লেখ্য, এই সুবান-তিয়াশা বিয়ে করেন ২০১৭ সালে। থিয়েটার প্র্যাকটিস করতে করতে প্রেম তারপর বিয়ে। সুবান অবশ্য আগে থেকেই অভিনয় করতেন, কিন্তু, তিয়াশার অভিনয় জগতে পদার্পণ হয় স্বামীর হাত ধরেই। কিন্তু, বহুদিন ধরেই দুজন আলাদা ভাবে থাকছেন। সবটাই কি তবে অভিনয়ের তাগিদে নাকি অন্যকিছু। এদিকে ডিভোর্স প্রসঙ্গে সুবান একবার সংবাদ মাধ্যমে জানান, ‘তিয়াশা তাঁর কাজের প্রতি ভীষণ সিরিয়াস, টানা তিন বছর ধরে যেভাবে কৃষ্ণকলির চরিত্রকে ফুটিয়ে তুলেছেন, তা প্রশংসনীয়’। সুবানের আক্ষেপ, যে ধরনের রটনা চলছে তাতে কোনও দিন সত্যি এরকমটাই না ঘটে যায়।

Related Articles

Back to top button