Hoop PlusBengali Serial

Tiyasha Roy: ‘রান্নাঘর’-এ সঞ্চালিকা বদল! সুদীপার বদলে রান্নার ডালি নিয়ে হাজির ‘কৃষ্ণকলি’ তিয়াশা

নতুন বছরের শুরুতেই একের পর এক চমক নিয়ে হাজির থাকছে জি বাংলা। এমনিতেও জি বাংলায় ‘মিঠাই’-এর মত সিরিয়াল গুলি জি বাংলাকে টিআরপির প্রতিযোগিতায় সর্বশিখরে তুলে ধরেছে। এমনকি শুধু ভারত নয় বাংলাদেশের মানুষের মনেও পৌঁছে গেছে জি বাংলা। এই জনপ্রিয় চ্যানেলটি নিয়ে এসেছে কৃষ্ণকলি প্রেমীদের জন্য একটি দারুন সুখবর। তবে কি তিয়াশা আকা কৃষ্ণকলি আবার ফিরছেন পর্দায়?

কিছুদিন আগেই শেষ হয়েছে কৃষ্ণকলি ধারাবাহিকটি। বাংলার প্রতিটি গৃহস্থের মনকে জবুথবু করে দিয়ে গেছে একেবারে। প্রিয় তিয়াশাকে আবার দেখার আশায় বসে আছে তাঁর অনুরাগীগণ। তিয়াশা ফিরছেন পর্দায় জি বাংলার জনপ্রিয় রান্নার রিয়ালিটি ‘শো’র সঞ্চালিকা হয়ে। তিনি জানান যে সারা শহর যে সমস্ত পছন্দের খাবারের গন্ধে ভুর ভুর করে। কিন্তু সময়ের অভাবে সেখানে যাওয়া হয়না। সেই সমস্ত পছন্দের রেসিপি থাকছে এবার।

শনিবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন দর্শকের শ্যামা। বেশ সুন্দর করে সেজে একটি সুন্দর শুটিং সেটে দেখা যাচ্ছিল তাঁকে। তিনি বললেন ,” তোমরা এতদিন দেখেছো আমায় এখানে এসে রান্না করতে, অন্যের রান্না খেতে। কিন্তু এবার আমি এসেছি সঞ্চালিকা হয়ে। স্পেশ্যাল কিছু রান্নার রেসিপি নিয়ে আসতে চলেছি আমরা।” সাথে জানালেন যে এই শ্যুটে এসে অনেক আনন্দ পেয়েছেন। তাঁর অনুরাগীরাও যদি এইবার তাঁর সঞ্চালিত ‘জি বাংলার রান্নাঘর’ শো টি ২৬ জানুয়ারি ঠিক বিকেল ৪:৩০ থেকে উপভোগ করেন। তবে তিনি আরও আনন্দ পাবেন।

শো টি সুদীপা চ্যাটার্জীর জায়গায় সঞ্চালন করবেন তিয়াশা। কিন্তু বেশ জনপ্রিয় হতে চলেছে এটি তা বেশ বোঝা যাচ্ছিল লাইভটিতে অংশগ্রহণকারী দর্শকদের উচ্ছ্বাসে। প্রত্যেকে ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন তিয়াশাকে। এমনকি বাংলাদেশ থেকেও ডিজিটাল ভালোবাসা পেয়েছেন বাংলার মেয়ে তিয়াশা রায়।