Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: জি বাংলাকে বিদায় জানিয়ে স্টার জলসায় নায়িকা হচ্ছেন ‘কৃষ্ণকলি’-র শ্যামা!

গত মার্চ মাসে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বড়সড় খোলসা তিয়াশা। ফেব্রুয়ারি মাসে তিনি তার দীর্ঘদিনের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন এ কথা সংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে আনেন। যদিও তাদের পথ একটু একটু করে অনেকদিন আগেই আলাদা হয়ে গিয়েছিল। মূলত কোথাও গিয়ে দুজন দুজনের সঙ্গে মানিয়ে নিতে পারছিলেন না। তাই এই বিচ্ছেদের সিদ্ধান্ত দুজনেই পূর্ণ সহমতের সঙ্গে নেন। তবে তাদের মধ্যে বন্ধুত্ব অটুট থাকবে একথাও তিয়াশা জানান। তিয়াশা মনে করেন যে আলাদা হয়ে যাওয়া মানে কাদা ছোড়াছুড়ি নয় বরং তাঁদের মধ্যে বন্ধুত্ব এখনও আছে। শুধু মানিয়ে নেওয়ার সমস্যার কারণেই আলাদা থাকছেন তারা।

অপরাজিতা অপু খ্যাত সুস্মিতা দে খুব শীঘ্রই জি বাংলা চ্যানেল স্টার জলসায় নায়িকা হিসেবে ধরা দিতে চলেছেন। তার শেষ ধারাবাহিক অপরাজিতা অপুর শেষ কয়েকদিনের শুটিংয়ের সময় তার নতুন কাজের অফার আসে। জানা যাচ্ছে, ‘ফেলনা’র নায়ক এবং কপালকুন্ডলার কাপালিক দেবজ্যোতি রায়চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে আবারো ছোটপর্দায় দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যাবেন সুস্মিতা। এই সিরিয়ালটির প্রযোজনা করবেন টেন্ট সিনেমা অর্থাৎ সুশান্ত দাস।

জি বাংলা থেকে একে একে চেনা মুখ স্টার জলসায় দেখা যাচ্ছে। সম্প্রতি রামকৃষ্ণ দেবকে দেখা যাচ্ছে সস্ত্রীক ইস্মার্ট জোডির মঞ্চে। এবার দীর্ঘদিনের বেঙ্গল টপার কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা ফিরতে চলেছেন তার নতুন সিরিয়ালে। আর সেই সিরিয়াল তার আগের চ্যানেলের বিরোধী চ্যানেল স্টার জলসায় দেখা যাবে। নায়কের ভূমিকায় কে অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি। তবে শ্যামা যে এবার স্টার জলসার পর্দায় ধরা দেবেন তা অভিনেত্রী নিজের মুখে স্বীকার না করলেও বোঝা যাচ্ছে। কারণ কিছুদিন আগেই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে তাঁকে হাজির হতে দেখা যায়।

জি বাংলায় যেমন আকাশছোঁয়া সাফল্য পেয়েছিলেন তিয়াশা লেপচা স্টার জলসায় কি অনুরূপ সাফল্য পাবেন? কারণ এর আগে জি বাংলার জয়ী, আলোছায়া খ্যাত দেবাদৃতার শ্রী কৃষ্ণ ভক্ত মীরা ভয়াবহ ভাবে মুখ থুবড়ে পড়ে টিআরপিতে।