অনির্বাণ ভট্টাচার্যের হবু স্ত্রীকে চেনেন? অভিনেতার সবচেয়ে কাছের মানুষ তিনি, রইলো তার ছবি!

যেদিন থেকে খবর বা গুঞ্জন এল অনির্বাণ বিয়ে করতে চলেছন রিয়েল লাইফে, ঠিক সেদিন থেকে হাজার হাজার হৃদয় ভেঙ্গে দু’টুকরো হয়ে গেছে। কেউ কেউ হয়তো বলছেন ‘অভিনন্দন অনির্বাণ’ কিন্তু মনে মনে এক দারুন ছ্যাকা খেয়েছেন। সত্য বলতে একটুও সংকোচ নেই, সত্যি অনির্বাণ এত তাড়াতাড়ি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন সেখানে দাঁড়িয়ে তাঁর বিয়ে মানে যেমন আনন্দ ঠিক তেমন সাইলেন্ট দুঃখ। কি তাই তো?

যার গলার কম্পন বলে দেয় এ প্রেমিক মানুষ, যার চাহনি দেখিয়ে দেয় সারল্যতা আর যার ভঙ্গিমা জানান দেয় খাঁটি অভিনেতা তাঁকে তো মানুষ তাঁদের মনের চিলেকোঠায় ঠায় দেবেই, যেমন দিয়েছিল মঞ্জরী।

মানুষকে দুর্বলতা দিয়ে দেখা উচিত নয় তাও বুঝিয়ে দিয়েছেন এই বয়সে। মাত্র ৩৪ এ এসে তাঁর অভিনয়ের বিস্তার এমন ভাবে করেছেন যেখানে অনির্বাণকে সকলে ব্যাচেলার হিসেবে দেখতে পছন্দ করবে। সেই অনির্বাণের কণ্ঠে, “কিচ্ছু চাইনি আমি আজীবন ভালবাসা ছাড়া” আজও মহিলা হৃদয়ে হিল্লোল দেয়। এদিকে অনির্বাণ জানান দিয়ে দেয় তাঁর প্রেমের কথা এমনকি বিয়ের কথাও। অনির্বাণ হয়তো জানেন তাঁর দর্শকদের সরাসরি সবটা জানাবেন তাই এক ধাক্কায় বলে দিলেন যে তিনি বিয়ে করছেন। হ্যাঁ, দীর্ঘ দিনের বান্ধবীর সঙ্গে এ বার কাগজে-কলমে বিয়েটা সেরে ফেলতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য। আগামী ২৬ নভেম্বর রেজিস্ট্রি করছেন অনির্বাণ, সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে।

কে এই মধুরিমা গোস্বামী? রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মধুরিমা পদ্মশ্রীখ্যাত মুকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামীর মেয়ে এই মধুরিমা। ইনি নিজেও নাট্যশিল্পী।

প্রায় বারো বছরের আলাপ এই দুই জুটির। মধুরিমা এবং অনির্বাণ ‘হাতিবাগান সঙ্ঘারাম’ দলে একসঙ্গে কাজ করেছেন দীর্ঘ দিন ধরে।

এই বিয়ে মন্ত্রোচ্চারণ বা সাতপাক ঘুরে হবে না, আইনি বিয়ে সারছেন বলে খবর। উপস্থিত থাকবেন দুই পরিবারের ঘনিষ্ঠরা এবং টলিউডের গুঁটি কয়েক মানুষ।