ট্রান্সপারেন্ট শাড়িতে উঁকি দিচ্ছে নাভি, বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাঙালি অভিনেত্রী

চার বছর হল টেলি ইন্ডাস্ট্রিতে এসেছেন। রাজ চক্রবর্তীর প্রোডাকশন পরিচালিত ‘বেদেনি মলুয়ার কথা’ সিরিয়ালে অদ্রিজা প্রথমে খলনায়িকা হিসেবে দেখা যায়। এরপর এক এক করে অনেক বাংলা ধারাবাহিকে অদ্রিজাকে দেখা গিয়েছে। অবশ্য অদ্রিজা স্টার জলসার ‘সন্ন্যাসী রাজা ‘ ধারাবাহিকে বিপুল জনপ্রিয়তা পান। অবশ্য অদ্রিজা একটি ইন্টারভিউতে জানিয়েছিলেন তিনি প্রথমে চিরঞ্জিত চক্রবর্তীর ‘ডিটেক্টিভ ২০১৫’-তে অডিশন দেন তিনি এবং সেই থেকে এই ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু।

টেলিভিশন ছাড়াও বড়পর্দাতেও কাজ করেছেন অদ্রিজা। তবে ছোটপর্দাই তাঁকে জনপ্রিয়তার আকাশ ছুঁইয়ে দিয়েছে। এমনকি রাজ চক্রবর্তীর পরিচালনায়, ‘পরিনীতা’ সিনেমাতে শুভশ্রী-ঋত্বিকের সঙ্গে অভিনয় করে দর্শকদের খুব কাছাকাছি চলে এসেছেন অদ্রিজা। এই ছবি র প্রমোশানে শুভশ্রী অদ্রিজার নানান মজার মুহূর্ত শেয়ার করেন অভিনেত্রী শুভশ্রী। তিনি বলেছিলেন,অদ্রিজা ভীষণ খাদ্য রসিক। অদ্রিজা নাকি একসাথে এক হাঁড়ি ভাত, বারোটা রুটি থেকে শুরু করে খেয়ে নিতে পারেন সাতটা পারষে মাছও। এই শুনে দর্শকরা হতবাক হয়ে যান। দর্শকের এও প্রশ্ন এত খেলে রোগা কি করে। অবশ্য অদ্রীজা স্কুল লাইফে স্পোর্টস লেডি ছিলেন তাই তার মেটাবলিজম একটু বেশি।

বর্তমানে অদ্রিজার প্রেম নিয়ে বেশ চর্চায় আছেন। তিনি নাকি প্রেম করছেন এক টলি অভিনেতার সাথে। দুর্গাপুজোর বিজ্ঞাপন শুট থেকে এরা বন্ধু হয় তারপর ধীরে ধীরে প্রেমে মজেন। ইনি আর কেউ নয়,”কী করে বলবো তোমায়” ধারাবাহিকের কর্ণ ওরফে ক্রুশল আহুজা। এই প্রেমের কথা অদ্রিজার বন্ধু বান্ধবিরাই বলছেন সাথে অদ্রিজার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এদের একসাথে ছবি পোস্ট করা। যদিও প্রেমের কথা দুজনে স্বীকার করেননি এখনও, আপাতত প্রেম নিয়ে কিছু না বললেও ভালো বন্ধু বলে পরিচয় দেন নিজের। তবে দীপাবলির কিছু ছবি দেখেই একপ্রকার শিলমোহর দিয়েছেন নেট মহল।

অদ্রিজা আগের থেকে এখন অনেক স্মার্ট, সেক্সি, এবং বোল্ড অভিনেত্রীদের মধে একজন। প্রায়ই নিজের হট ফটোশুট করেন। বর্তমানে নিজের ফটোশুটের জন্য বেশ চর্চায় আছেন অভিনেত্রী। সম্প্রতি অদ্রিজা একটি ফটোশুটের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ উত্তাপ ছড়িয়েছিলেন। ব্ল্যাক ড্রেসটির ব্ল্যাক কাপের নিচে অফ হোয়াইট কাপ দিয়ে বোনা ছিল। এর রেষ কাটতে না কাটতে আরো নতুন বোল্ড ছবি শেয়ার করলেন অভিনেত্রী। কালো নেটের শিফনের শাড়ি সাথে কালো স্লিভলেস ডিজাইনার ব্লাউজ চুলে পর্নিটেল করে বাঁধা সাথে কানে ম্যাচিং করা ছোট্ট দুল পরিহিত আর বোল্ড মেক আপে ফটো শুট করে ছবি দিলেন নায়িকা। লাস্যময়ী রুপে এই ছবি দেখে রীতিমতো ঘায়েল পুরুষদের। আর সাথে সাথে অদ্রিজার এই নতুন ফটোশুট ভাইরাল নেটদুনিয়ায়।