মিষ্টি ইমেজ ভেঙে হট অবতারে মধুমিতা, বোল্ড লুকে ছক্কা হাঁকালেন, ভাইরাল ভিডিও

বড়দিনের আগেই সিনেমাপ্রেমীদের জন্য বড় চমক দিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। ২০২০ সালের শেষ সপ্তাহে করোনা আবহেই ক্রিস্টমাসেই রুপোলি পর্দায় মুক্তি পেয়েছিল অভিনেত্রী মধুমিতা সরকারের দ্বিতীয় ছবি চিনি। পরিচালক মৈনাক ভৌমিকের এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে এক মা ও মেয়ের মিষ্টি সম্পর্কের গল্প। চিনি ছবিতে মা ও মেয়ের মিষ্টি গল্পে একসাথে দেখা মিলল অপরাজিতা ও মধুমিতার। বাস্তবের বাকি সব মা-মেয়ের গল্পের পরিপ্রেক্ষিতে এই ছবি তৈরী করেছেন পরিচালক মশাই। ছবিতে মধুমিতার ডাকনাম ‘চিনি’। এবার বাঙালি দর্শক মধুমিতাকে চিনি বলে ডাকতে পছন্দ করেছেন। চিনির অভিনয় বেশ ভালোই লেগেছে দর্শক মহলে।

‘লাভ আজকাল পরশু’, ‘চিনি’র পর এবার তৃতীয় ছবির কাজ শুরু করে দিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। ছবির নাম ‘ট্যাংরা ব্লুজ’। আর এই ছবিতে প্রথমবার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে মধুমিতাকে। এই সিনেমায় দুজনের চরিত্রের নাম সঞ্জীব মণ্ডল ও জোয়ি। ছবিটি মুক্তি পাবে ‘হইচই’-ওয়েব সিরিজে। জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সুপ্রিয় সেনের নির্দেশিত এই ছবিটি প্রযোজনা করেছেন খোদ অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এই সিনেমাতে জয়ী অর্থাৎ মধুমিতা সরকার হলেন মুম্বইয়ের একজন উঠতি সঙ্গীত পরিচালক। আর তার সাথে সঞ্জীবের সম্পর্ক কেমন হয় তাই এখন দেখার।

মধুমিতা অভিনয় ছাড়াও এখন টলিউড ফ্যাশনের এক অন্যতম নাম। অভিনয়ের পাশাপাশি নিজের বোল্ড ফটোশুটে মাতিয়ে রাখছেন অভিনেত্রী। আর অভিনেত্রী নিজের আগের সিরিয়ালের লুক ছেড়ে নিজেকে সুন্দর করে সাজিয়ে গ্রুম করেই নিজেকে স্টাইলিশ রুপে হাজির হয়েছেন। আর এই রুপ দেখে ঘায়েল সকলে। আর এই রুপ দিয়ে এখন অভিনেত্রী টলিউডের হট ডিভা হয়ে উঠেছেন। কখনো শাড়ি তো কখনো শটস পড়েই হাজির হন মধুমিতা। আর সবেতেই নিজেকে সাবলীলভাবে উপস্থাপনা করতে বেশ পটু হয়ে উঠেছেন চিনি।

নিজের নতুন রূপে দিন দিন মধুমিতা মুগ্ধ করেছেন অসংখ্য নেটিজেনকে। নিত্যদিন বেড়েই চলেছে তাঁর নতুন ফ্যানদের সংখ্যা। এরই মধ্যে চিনির ফলোয়ারস সংখ্যা বেড়ে হয়েছে ১.২ মিলিয়নের বেশি৷ আর সেই আনন্দে নিত্যদিন কোনো না কোনো নতুন ছবিতে মেলে ধরেছেন অভিনেত্রী। এবার এই ফটোশুটের পিছনে লেন্সের মুহূর্তগুলি কেমন থাকে তা ইন্সটাগ্রাম ভিডিয়োর মাধ্যমে শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। কখনো গ্লোল্ডেন রঙের শর্টস ড্রেস তো কখনো সবুজ ওয়ান পিস আর চুল পাফ করে বাঁধা, কখনো গ্রে ক্লালারের শর্ট ড্রেসে সেজে ক্যামেরায় পোজ দিচ্ছেন। কখনো সাদা ও নানান কালারের শট ওয়ান পিস পড়েই পুলের ধারে ফটোশুট করছেন। নিমেষে ভাইরাল এই ফটোসেশানের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)