Hoop PlusTollywood

Madhumita Sarcar: পুজো শেষে নতুন সাজে হাজির মধুমিতা সরকার, ফিরলেন পুরোনো ছন্দে

সোশ্যাল মিডিয়ায় মধুমিতা সরকার (Madhumita Sarcar) মানেই আগুন। তার রূপের ছটায় অনুরাগীরা কাবু। একেক অনুষ্ঠানে একেক রকম ছবিতে মশগুল থাকেন অভিনেত্রী। কখনো ওয়েস্টার্ন ড্রেসে ঝড় তোলেন তো কখনো দখিনা বাতাসের মতন বং বিউটি সাজে অনুরাগীদের বুঝিয়ে দেন যেকোনো ড্রেসে মধুমিতা সরকার এক্কেবারে পারফেক্ট।

সম্প্রতি, নিজের নতুন বাড়িতে লক্ষ্মী পুজোর আয়োজন করেন অভিনেত্রী। নিজেই খিচুড়ি বানান, সেই ভিডিও পোষ্ট করেন। এমনকি পুজোর মধ্যেও একেক রকম ট্র্যাডিশনাল ড্রেসে ক্যামেরার মুখোমুখি হন মধুমিতা। পুজোর প্রত্যেকটা দিন তিনি দর্শকদের মজিয়ে রেখেছিলেন নিজের রূপের জাদুতে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

এখন, বাঙালির বড় মহোৎসব শেষ। লক্ষ্মীপুজোর পর সবাই যে যার মতন কাজে ফেরে। সেরকম অভিনয়ের কাজও শুরু করে দিলেন মধুমিতা। একটা সময় ছোটপর্দা দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন মধু। এরপর বড় পর্দায় আলোড়ন ফেলেন তিনি। ধারাবাহিক, সিনেমা, মিউজিক ভিডিওর পর এবার তাকে দেখা যাবে ওয়েব সিরিজে। সম্প্রতি রাজদীপের সঙ্গে নতুন ওয়েবসিরিজের শ্যুটিং শুরু করেছেন মধুমিতা। এছাড়াও, তার হাতে রয়েছে আরো একটি নতুন ওয়েব সিরিজের কাজ। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘বটতলা’ উপন্যাসের অবলম্বনে তৈরি হয়েছে ‘উত্তরণ’ -এর চিত্রনাট্য। এখানে মধুমিতাকে একদম ছিমছাম ঘরণীর রূপে দেখা যাবে। একটি এমএমএস ফাঁস হয়ে যাওয়ার ঘটনা ও তাকে ঘিরে বদলে যাওয়া এক গৃহবধূর জীবনের গল্প হলো এই উত্তরণ।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

তবে, কাজের ফাঁকেই ফটোশ্যুটে ধরা দিলেন মধুমিতা। এদিন একটা ঝকঝকে গ্ল্যামারাস ছবি পোস্ট করেন অভিনেত্রী। হট প্যান্ট আর স্লিভলেস টপে রীতিমত বোল্ড ও গ্ল্যামারাস লাগছে মধুমিতা সরকারকে।

Related Articles

Back to top button