Hoop PlusTollywood

Paayel Sarkar: ‘দিলীপদা রগড়ে দেবে’, খোলামেলা পোশাকে অভিনেত্রী পায়েলকে কটাক্ষ নেটিজেনদের

বেহালা (পূর্ব) কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসাবে 2021 সালের বিধানসভা নির্বাচনে লড়াই করলেও পরাজিত হয়েছিলেন পায়েল (paayel sarkar)। তাঁর পরাজয়ে উষ্মা প্রকাশ করে বিজেপি নেতা তথাগত রায় (tathagata Ray) পায়েল সহ কয়েকজন অভিনেত্রীকে ‘নগরনটী’ আখ্যায়িত করে বঙ্গ বিজেপির হারের জন্য দায়ী করেছিলেন। তথাগত রায়ের এই মন্তব্যের প্রতিবাদ করেছিলেন পায়েল। কিন্তু পায়েলের জীবনকে যেন বিভীষিকা করে তুলেছে তাঁর বিজেপিতে যোগদান। এর আগে নানা রঙের খেলার কথা বলে ট্রোল হয়েছিলেন পায়েল। তাঁকে নেটিজেনদের একাংশ বলেছিলেন, তিনি গেরুয়া ছেড়ে এবার কোন রঙে নিজেকে রাঙাতে চাইছেন! এবার তাঁর পোশাক নিয়ে কটাক্ষ করতে শুরু করেছেন নেটিজেনরা। সেই কটাক্ষে জড়ানো হয়েছে বিজেপি নেতা দিলীপ ঘোষ (Dilip ghosh)-এর নাম।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

সম্প্রতি নীল জলের সুইমিং পুলের ধারে নীল রঙের ফুলস্লিভ সাইড স্লিটেড সিকুইনড গাউন পরে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন পায়েল। পায়ে ছিল কালো রঙের স্টিলেটো। চুল ছিল সামান্য ওয়েভি। কানে স্টোন স্টাডেড সিলভার জুয়েলারি পরেছিলেন পায়েল। ছবিটি শেয়ার করে পায়েল লিখেছিলেন, সানডে মুড। এরপরেই ক্রমাগত ট্রোল হতে শুরু করেন তিনি। সাইড স্লিটেড গাউনে পায়েলের পা ছিল উন্মুক্ত। নেটিজেনদের একাংশ পায়েলকে বলতে শুরু করেন, উন্মুক্ত পা দেখলে দিলীপদা (দিলীপ ঘোষ) রগড়ে দেবেন। অনেকে বলতে থাকেন, ভোটের আগে এই ধরনের ছবি শেয়ার করলে পায়েল হয়তো ভোটে জিতে যেতেন।

আরো পড়ুন -   ফুটে উঠল দিদি বোনের অটুট ভালোবাসা, বিয়ের পর শুভশ্রীকে আবেগি বার্তা দেবশ্রীর

Paayel Sarkar: ‘দিলীপদা রগড়ে দেবে’, খোলামেলা পোশাকে অভিনেত্রী পায়েলকে কটাক্ষ নেটিজেনদের- HoopHaap

কয়েকজন নেটনাগরিক এইসব মন্তব্যের প্রতিবাদ করে বলেছেন, পায়েল কোন দলে যাবেন বা রাজনীতি করবেন কিনা, তা তাঁর ব্যক্তিগত ব্যাপার। সবসময়ই তাঁর ছবির কমেন্ট বক্সে কেন রাজনীতি টেনে আনা হবে বলে অনেকে প্রতিবাদ করেছেন। তবে পায়েলের এই ছবিটির প্রশংসা করেছেন একাধিক নেটিজেন। পায়েল এখনও অবধি কোনো প্রতিক্রিয়া জানাননি।

আরো পড়ুন -   মিচকে শয়তানের পর ‘স্বার্থপর’ অপবাদ পেলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়

খুব শীঘ্রই পায়েল রুপোলি পর্দায় কামব‍্যাক করছেন সপ্তাশ্ব বসু (saptaswa basu) পরিচালিত হরর ফিল্ম ‘জতুগৃহ’-এর মাধ্যমে। সপ্তাশ্ব জানিয়েছেন, ‘জতুগৃহ’-এর এই চরিত্রের জন্য পায়েল পারফেক্ট। এর মধ্যেই প্রকাশিত হয়েছে ‘জতুগৃহ’-এর পোস্টার। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

আরো পড়ুন -   Shilpa Shetty: গোলাপি পোশাকে ভাইরাল শিল্পা শেঠি, হট লুকে এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী

Related Articles

Back to top button