Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: সলমন-রণবীরের সঙ্গে একই মঞ্চে বাংলার মেয়ে ঋতাভরী চক্রবর্তী, IFFI Goa এখন চাঁদের হাট

বঙ্গ তনয়া ঋতাভরী চক্রবর্তী শুধুই টলিউডের সুন্দরী ও প্রতিষ্ঠিত অভিনেত্রী নন, তার বিচরণ এখন বলিউডেও। ক্যাটরিনা থেকে অমিতাভ অনেকের সঙ্গেই বিজ্ঞাপনে কাজ করছেন তিনি। এবারে তাকে দেখা যাবে গোয়ার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া (IFFI Goa) অনুষ্ঠানে।

বর্তমানে অভিনেত্রী গোয়ায় রয়েছেন। কারণ, শনিবার থেকে শুরু হয়ে গিয়েছে গোয়া চলচ্চিত্র উৎসব। এখানে দেশের ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিনের অনুষ্ঠানে লাল-সাদা লেহঙ্গা পরে বাংলা গানে নৃত্য পরিবেশন করেন ঋতাভরী(Ritabhari Chakraborty)।

সোশ্যাল মিডিয়ায় ঋতাভরী তার নাচের মুহূর্তগুলো তুলে ধরেছেন এবং ক্যাপশনে লিখেছেন,“আমার বাংলা বরাবরই সেরা, লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে। জাতীয় স্তরের শোয়ে সমস্ত বাংলা গানে পারফর্ম করলাম। আর মনে হয়, এটাই সবচেয়ে বলিষ্ঠ বার্তা। সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’ সুজা, শ্রদ্ধা কাপুর, করণ জোহর, মণীশ পলের সঙ্গে মঞ্চ শেয়ার করতে পেরে কৃতজ্ঞ।”

২০ নভেম্বর থেকে আগামী ২৮ নভেম্বর পর্যন্ত চলবে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া (IFFI Goa)। এখানে প্রথম সত্যজিৎ রায় লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পাচ্ছেন হলিউড পরিচালক-প্রযোজক মার্টিন স্করসেসি (Martin Scorsese) এবং হাঙ্গেরির পরিচালক ইস্তভান জাবো (Istvan Szabo)।এছাড়াও, বর্ষসেরা ব্যক্তিত্ব হিসেবে সম্মানিত করা হচ্ছে বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী (Hema Malini) এবং প্রখ্যাত লেখক-গীতিকার প্রসূন জোশীকে।

উল্লেখ্য, এই অনুষ্ঠানে উপস্থিত থাকছেন বলিউডের তারকারা। মঞ্চে পারফর্ম করবেন সলমন খান থেকে রণবীর সিং, মৌনি রায়, শ্রদ্ধা কাপুর, রীতেশ দেশমুখের মতন বহু তারকা। ওই একই মঞ্চে উপস্থিত থাকছেন এবং পারফর্ম করছেন বঙ্গ তনয়া ঋতাভরী।

Related Articles

Back to top button