করোনা আক্রান্তদের জন্য নতুন ভূমিকায় স্বস্তিকা, অভিনেত্রীর প্রশংসায় মুগ্ধ নেটদুনিয়া

স্বস্তিকা মুখার্জি এই নামটা মাথায় এলে অনেকে বলবে বিতর্কিত চরিত্র। তিনি না চাইলেও অভিনেত্রীর সম্পর্ক নিয়ে তৈরি হয়ে যায় গসিপ। প্রকৃতপক্ষে স্বস্তিকা হলেন প্রতিবাদী চরিত্র। এককথায় বললে ছকভাঙা কন্যাও বলা যায়। তবে এসবে স্বস্তিকার এখন কিছুই যায় আসে না। জীবনের অনেক চড়াই উৎরাই পেরিয়ে আজ তিনি সেরার জায়গা দখল করে নিয়েছেন।

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় একজন। ২০২০ সালে একের পর এক হিট সিনেমা আর ওয়েব সিরিজ উপহার দিয়েছেন স্বস্তিকা মুখার্জি। বাংলা আর হিন্দি দুই ভাষাতেই অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। নতুন বছরে একের পর এক প্রজেক্টে কাজ করছেন অভিনেত্রী। সম্প্রতি স্বস্তিকা অভিনীত ‘মোহমায়া’ ওয়েব সিরিজও বেশ প্রশংসা পেয়েছে।

ফের সারা ভারতে করোনার তান্ডব বেড়ে চলেছে। রাজ্যেও করোনা পরিস্থিতি খুব একটা ভালো নেই। দিন দিন সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়ছে। করোনার দ্বিতীয় ওয়েবে সাধারণ মানুষ থেকে শুরু করে টলিউডের তারকা কেউই বাদ পড়ছেনা। এই সময় সাহায্যের হাত নিয়ে এগিয়ে এলেন প্রতিবাদী নারী স্বস্তিকা মুখার্জি। তবে কোনো অভিনেত্রী নয় একজন মানুষ হিসেবে এগিয়ে এলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে তাঁর হট ফোটোশ্যুট নিয়ে সরগরম থাকতো। এবারে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় সকল মানুষের সুবিধার্থে টিকা কেন্দ্র,করোনা পরীক্ষা কেন্দ্রের টোল ফ্রি নম্বর সহ বেশ কিছু সাহায্যকারী নম্বর শেয়ার করলেন পাশাপাশি প্রকাশ করলেন বর্তমান পরিস্থিতি প্রসঙ্গে কিছু কথাও।

এবার সকল অনুরাগীদের উদ্দেশ্যে এক আন্তরিক বার্তা দিলেন অভিনেত্রী। তিনি সোশ্যাল মিডিয়ায় চিঠির আকারে লেখা একটি  পোস্টে স্বস্তিকা বললেন, এরকম কঠিন পরিস্থিতিতে চাইলেও কারোর পাশে দাঁড়াতে পারছেন না তিনি। সাহায্য করতে পারছেন ন। এই না পারার অপরাধবোধ যে তাঁকে কুরে কুরে খাচ্ছে সেকথাও স্বীকার করেছেন তিনি। তিনি আরো লিখলেন, এই প্রতিটি নম্বর তিনি নিজে চেক করে তারপর লিখেছেন। প্রতিটি নম্বরই আপডেটেড। ভবিষ্যতে যদি কোনও নম্বর বদল হয়,সেটাও তিনি সকলকে জানিয়ে দেবেন। অভিনেত্রীর এই মানবিক দিক দেখে অনেকেই প্রশংসা করলেন। অনেকেই মুগ্ধ, হেটাররাও প্রশংসা করতে বাধ্য হলেন। এই পোস্টে অনেকে উপকৃত হলেন।