Hoop PlusRegional

Tollywood: নাইট পার্টিতে নিষিদ্ধ মাদক, আটক টলিউডের গায়ক

গত বছর কর্ডেলিয়া রেভ পার্টি থেকে গ্রেফতার করা হয়েছিল আরিয়ান খান (Aryan Khan)-কে। তবে তাঁর বিরুদ্ধে মাদক নেওয়ার অভিযোগ প্রমাণিত হয়নি। বর্তমানে জামিনে মুক্ত রয়েছেন আরিয়ান। এবার হায়দ্রাবাদের বানজারা হিলস এলাকা চলে এল খবরের শিরোনামে। হাই প্রোফাইল পার্টি থেকে উদ্ধার হল মাদক।

শনিবার বানজারা হিলসে একটি নামী পাবে নাইট পার্টির আয়োজন করা হয়েছিল। পুলিশ ও নারকোটিক ডিপার্টমেন্টের কাছে আগে থেকেই গোপন সূত্রে খবর ছিল, ওই নাইট পার্টিতে লক্ষাধিক টাকার মাদকের লেনদেন হতে চলেছে। এই খবরের ভিত্তিতে রাত আড়াইটে নাগাদ বানজারা হিলসের পুলিশ ওই নাইট পার্টিতে অভিযান চালায়। উদ্ধার করা হয় প্রচুর পাউডারের মতো সামগ্রী। পার্টির আয়োজকদের আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। প্রথমে আয়োজকরা ওই সাদা পাউডারকে চিনি বলে দাবি করেন। কিন্তু পরে পরীক্ষা করে দেখা যায় ওই পাউডার, প্রকৃতপক্ষে হেরোইন।

বানজারা হিলস পুলিশ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, ওই হাই প্রোফাইল নাইট পার্টিতে উপস্থিত ছিলেন টলিউড অর্থাৎ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সঙ্গীতশিল্পী, ‘আরআরআর’ খ্যাত রাম চরণ‌ের কাকার মেয়ে, অভিনেত্রী নীহারিকা কোনিডেলা-সহ একাধিক তারকা-সন্তান, একজন নামী রাজনীতিবিদ, রাজ্যের এক আইপিএস অফিসারের মেয়ে সহ মোট দেড়শো জন। পার্টিতে উপস্থিত ছিলেন চারজন বিদেশি নাগরিক।

বানজারা হিলস পুলিশ প্রথমে মোট দেড়শো জন আমন্ত্রিতকে আটক করলেও পরে চার বিদেশি ছাড়া বাকি সবাইকেই ছেড়ে দেওয়া হয়েছে।