Hoop PlusTollywood

Tollywood: এখনই সিরিয়ালের শুটিং বন্ধ নয়! অযথা আতঙ্কিত না হওয়ার বার্তা টলিপাড়ার

করোনা অতিমারীর তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে সমগ্র ভারতবর্ষে। আপাতত আংশিক লকডাউনের ফলে হেঁটেছে পশ্চিমবঙ্গ। অনেকে মনে করছেন, তৃতীয় ঢেউ মারাত্মক নয়। কিন্তু বারবার করোনা বিধি শিথিল করে বিপদ ডেকে আনছেন মানুষ। বিনোদন জগতে একের পর এক সেলিব্রিটির করোনায় আক্রান্ত হওয়ার কথা শোনা যাচ্ছে। টলিউডে করোনায় আক্রান্ত সৃজিত মুখার্জী (Srijit Mukherjee), শতরূপা স্যান‍্যাল (Shatarupa Shanyal), চিত্রাঙ্গদা চক্রবর্তী (Chitrangada Chakraborty), পার্ণো মিত্র (Parno Mitra), জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly) সহ একাধিক তারকা। নতুন করে করোনায় সংক্রামিত হয়েছেন প্রযোজক-পরিচালক সুশান্ত দাস (Sushanta Das)। কিন্তু এত কিছুর পরেও মনোবল হারাতে রাজি নয় টলিউড।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

গত দুই বছর ধরে করোনা পরিস্থিতি দেখে তাঁরা বুঝতে পেরেছেন, এই রোগ এখন তাঁদের দোসর হয়ে গিয়েছে। ফলে করোনা বিধি মেনে চলার পাশাপাশি তাঁরা জোর দিয়েছেন ব্যক্তিগত সতর্কতার ক্ষেত্রেও। টলিউড ও টেলিটাউনে করোনা বিধি মেনে শুটিং চলার পাশাপাশি অযথা আতঙ্কিত হতে বারণ করা হয়েছে। কিন্তু মেকআপ করার পর অভিনেতা-অভিনেত্রীরা মাস্ক পরতে পারছেন না। ফলে সংক্রমণের আশঙ্কা থেকে যাচ্ছে। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-এ মা সারদামণির ভূমিকায় অভিনয় করছেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। তাঁর মতে, আশঙ্কা রয়েছে কারণ তাঁরা ঝুঁকি নিয়ে কাজ করছেন। ফলে তিনি বারবার হাত স‍্যানিটাইজ করছেন। কোনো কিছু ছোঁওয়ার পরেও ব্যবহার করছেন স‍্যানিটাইজার। তবে তিনিও শুনেছেন, করোনা অতিমারীর তৃতীয় ঢেউ দ্রুত ছড়ালেও তা ভয়ঙ্কর নয়। কারণ আক্রান্তরা দ্রুত সেরে উঠছেন। এমনকি এই ঢেউ প্রাণঘাতী নয়। কিন্তু করোনা বিধি মেনে সাবধানতা অবলম্বন করার পক্ষপাতী সন্দীপ্তা।

আরো পড়ুন -   মিষ্টি ইমেজ ভেঙে হট অবতারে মধুমিতা, বোল্ড লুকে ছক্কা হাঁকালেন, ভাইরাল ভিডিও

অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের কর্ণধার প্রযোজক স্নিগ্ধা বসু (Snigdha Basu) জানিয়েছেন, বড়দিন ও নববর্ষের রেশ এখনও কাটেনি। ফলে হুড়োহুড়ি করা সম্ভব নয়। তাঁদের তৈরি ধারাবাহিকগুলি নতুন হওয়ার ফলে সেগুলির একাধিক পর্ব আগে থেকে শুট করে রাখা সম্ভব নয়। এই কারণে তাঁরা করোনা বিধি ও ব্যক্তিগত সতর্কতার উপর জোর দিচ্ছেন। ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘মিঠাই’, ‘পিলু’-র পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস (Rajendra Prashad Das) মনে করেন, আগামী আরও কয়েক বছর করোনা পরিস্থিতির সঙ্গে আপোষ করে চলতে হবে। তাই নিতে হবে অবস্থা বুঝে ব্যবস্থা। আগামী এক মাস লকডাউন থাকলে গোটা এক মাসের পর্ব আগাম শুট করে রাখা সম্ভব নয়। তাই রাজ্য সরকারের নির্দেশ মতো কাজ হবে বলে জানিয়েছেন তিনি।

বর্ষীয়ান অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায় (Surajit Banerjee) এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি মনে করেন, অযথা আতঙ্কিত না হয়ে সবাই মিলে এই রোগের মোকাবিলা করা প্রয়োজন। চিকিৎসকের কাছে তিনি জেনেছেন, করোনার তৃতীয় ঢেউ মারাত্মক নয়। প্রবল জ্বর হলেও তা ভয়ঙ্কর হবে না। ওষুধ, নিয়ম ও বিশ্রামে থাকলে দ্রুত সেরে ওঠা সম্ভব। তাই অকারণ রাস্তায় না ঘুরে, মাস্ক ব্যবহার করে, হাত ও জিনিসপত্র স‍্যানিটাইজ করে রাখলে রোগের কবল থেকে রক্ষা পাওয়া যাবে বলে আশাবাদী সুরজিৎ।

আরো পড়ুন -   Aishi Bhattacharya: সিঙ্গেল নন মোটেই, মনের মানুষের খোঁজ পেয়েছেন 'শ্রীময়ী'-এর 'দিঠি'

Related Articles

Back to top button