Bengali SerialHoop Plus

Tonni Laha Roy: ‘মিঠাই’ থেকে সরে যাচ্ছেন তোর্সা? নিজমুখে কি জানালেন অভিনেত্রী!

গতকাল মিঠাই ফ্যানদের মাঝে একটি মন খারাপ করা খবর রটে যায়। মিঠাই ধারাবাহিক থেকে নাকি সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন ধারাবাহিকের জনপ্রিয় মুখ এবং অপরিহার্য অঙ্গ তোর্সা। গত কয়েক এপিসোডে টেস বুড়িকে না দেখতে পেয়ে এমন গুঞ্জন রটেছে টলিপাড়ায়।

তবে কি এই গুঞ্জনই সত্যি। মিঠাই ধারাবাহিক থেকে সরে এলেন ধারাবাহিকের বহুদিনের অঙ্গ এবং দর্শকপ্রিয় তোর্সা? অভিনেত্রী নিজে কি বলছেন? যদিও অভিনেত্রী জানাচ্ছেন যে এসব পুরোটাই একটি গুজব। দীর্ঘ ব্যস্ততার এবং একঘেয়ে শুটিং এর মাঝে একটু ছুটি নিয়ে মা-বাবার সাথে পুরী বেড়াতে গিয়েছেন। সেখানের ‘ব্লু ফ্ল্যাগ বিচ’ সপরিবারে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। পুরীর সমুদ্র সৈকতেই বাবার জন্মদিন উদযাপনে ব্যস্ত তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

বেশ কিছুদিন আগে ধারাবাহিকটির রেটিং তলানিতে চলে গিয়েছিল। কিন্তু আবারও নিজেকে পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছে মিঠাই ধারাবাহিক। গত সপ্তাহে গাঁটছড়া কে হারিয়ে প্রথম স্থান অধিকার করেছে মিঠাই। আর এরই মাঝে এসেছে গল্পে ব্যাপক পরিবর্তন। নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে সিদ্ধার্থকে মারা যেতে দেখা যাচ্ছে। দর্শকরা যেমনটা মনে করছেন প্রতিশোধ নিতে ওমি আগরওয়ালের সাথে হাত মিলিয়ে তোর্সা ক্ষতি করবে মোদক পরিবারের ব্যবসায়। আর এই সমস্যা মেটাতে গিয়েই গাড়ি দুর্ঘটনা হয় সিডের। লেকে পড়ে যায় গাড়ি।

আবার অন্যদিকে বলি তারকা আসতে চলেছেন মিঠাইয়ে। অর্জুন সিং শেখাওয়াত মিঠাই এর লাভ ইন্টারেস্ট হয়ে আসছেন ধারাবাহিকে এমনটাই মনে করা হচ্ছে। তবে তন্বী যে ধারাবাহিক থেকে সরে দাঁড়াচ্ছেন না একথা দিনের আলোর মতো স্পষ্ট। ভবিষ্যতে মিঠাই ধারাবাহিকের প্রচুর চমক অপেক্ষা করছে। সেগুলির অপেক্ষায় উন্মুখ হয়ে রয়েছেন মিঠাইয়ের ফ্যানেরা।