Hoop PlusBengali Serial

Trina Saha : অনস্ক্রিনে দায়িত্ববান তৃণা, প্রিয় জ্যাঠাইয়ের জন্মদিনে জমিয়ে হইচই অভিনেত্রীর

লীনা গঙ্গোপাধ্যায়ের ‘খড়কুটো'(Khorkuto) ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha)। একান্নবর্তী পরিবারের গল্পে মশগুল দর্শকরা। কেউ কেউ অবশ্য এখানেও ন্যাকামি খুঁজে পান, কিন্তু যারা এখনো মনে মনে একান্নবর্তী পরিবারের নির্ভেজাল আড্ডা ও পরিবেশ মিস করেন তাদের জন্য খড়কুটো হল এক আদর্শ গল্প।

এই খড়কুটো গল্পে অভিনয় করতে দেখা গেছে বহু নামকরা শিল্পীকে, যাদের মধ্যে অন্যতম হলেন দুলাল লাহিড়ি। ইনি বর্তমানে ধারাবাহিক করলেও একটা সময় চুটিয়ে বাংলা সিনেমায় ভিলেনের পাট বা সাধারণ বাবার ভূমিকায় অভিনয় করেছেন। সম্প্রতি, ধারাবাহিকের দৌলতে জন্মদিন সেলিব্রেট করলেন দুলাল লাহিড়ী। এই খড়কুটো ধারাবাহিকে, সিদ্ধেশ্বর মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন দুলাল লাহিড়ী। এবং তাঁর স্ত্রীর ননীবালার ভূমিকায় রয়েছেন রত্না ঘোষাল। কিছুদিন আগেই বিবাহবার্ষিকী উপলক্ষ্যে মুখোপাধ্যায় পরিবারে বড় অনুষ্ঠান হয়ে গিয়েছে। সেখানে ধূমধাম করে বিবাহ বার্ষিকী পালন হয়েছে, এবারে পালা জন্মদিনের।

দুলাল লাহিড়ী হলেন এই গল্পের বয়স্ক সদস্য, তিনি এই গল্পে জ্যাঠাই। গুনগুনের আদরের জ্যাঠা মশাই হলেন এই দুলাল লাহিড়ী। সম্প্রতি তার জন্মদিন সেলিব্রেট করা হল শ্যুটিং ফ্লোরে ধূমধাম করে।

এদিন জ্যাঠা মশাই ও গুনগুন একই টিশার্টে সেজে ছবি পোস্ট করেন। এমনিতেই শ্যুটিং এর ফাঁকে সময় সুযোগ পেলে পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে আনন্দ। হুল্লোড় করে মেতে থাকেন গুনগুন ওরফে তৃণা, এবারে হচ্ছে প্রিয় জ্যাঠাইয়ের জন্মদিনে, তাই জ্যাঠাইয়কে বগলদাবা করে জমিয়ে নাচ করলেন গুনগুন। পাশাপাশি, ক্যাপশনে তৃণা লিখেছেন, “জ্যাঠাই, সেটের সবচেয়ে মিষ্টি মানুষ।”

Related Articles

Back to top button