Hoop PlusTollywood

Trina Saha: বড় পর্দায় বড় সুযোগ তৃণার, অভিনয় করবেন সৃজিত মুখার্জীর পরিচালনায়

ছোটপর্দায় বহু বছর ধরে দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি। কখনো খোকাবাবু তরী অথবা কখনো খড়কুটোর গুনগুন তার চরিত্র দর্শকদের মনের খুব কাছে অবস্থান করে। সম্প্রতি শোনা গিয়েছিল তিনি অরিন্দম শীলের পরবর্তী পরবর্তী সিনেমা ইস্কাবনের বিবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন। তার সঙ্গে অরুনিমাও থাকবেন এই সিনেমায়।

দ্বিতীয়বার আবারও বড় পর্দায় মুখ্য চরিত্রে ধরা দিতে চলেছেন তিনি। আর এইবারেও তিনি জুটি বেঁধেছেন অরিন্দম শীলেরও মত ইন্ডাস্ট্রি প্রথম সারির পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে। সৃজিত মুখার্জী পরিচালিত পরবর্তী ছবি লহ গৌরাঙ্গের নাম রে তে তাঁকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন রানা সরকার। সবথেকে বড় চমক হল এই ছবিতে তিনি তার বিপরীতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাকে।

অরিন্দম শীলের ইস্কাবনের বিবির কাজ মিটতেই তিনি এই সিনেমার শুটিং শুরু করে দেবেন বলে জানিয়েছেন। বড়পর্দায় মুখ্য চরিত্র হিসেবে প্রথম আত্মপ্রকাশ ঘটতে চলেছে তার এই ছবির মাধ্যমে। খুব শীঘ্রই শুরু হবে সিনেমার শুটিং।

একটা সময় তৃণা ছিলেন সৃজিত মুখার্জীর সহ-পরিচালক। বলা যায় তৃণা হাতে করে তৈরি করেছেন তিনি। নিজের ছাত্রীকে এবার নায়িকার ভূমিকায় নিজেরই সিনেমায় দেখতে চূড়ান্তভাবে উদগ্রীব তিনি। তার তৃণার অভিনয় দক্ষতার ওপর সম্পূর্ণ আস্থা রয়েছে। এই সিনেমায় তৃণা সাহা ছাড়াও পাওলি দাম ব্রাত্য বসু এবং আবীর চট্টোপাধ্যায় ও সোহিনী সরকারের মত জনপ্রিয় মুখদের দেখা যাবে।

চৈতন্য অন্তর্ধান রহস্য কে মূল প্রেক্ষাপট করে এগোবে লহ গৌরাঙ্গের নাম রে সিনেমার গল্প। এই সিনেমার কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ শ্রীচৈতন্যের ভূমিকায় অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং তার স্ত্রী লক্ষীপ্রিয়া চরিত্রে অভিনয় করবেন তৃণা সাহা। এই চরিত্রে প্রথম প্রিয়াঙ্কা সরকারকে অফার করা হয় কিন্তু পরে তার জন্য নটী বিনোদিনী চরিত্র ধার্য করা হয়।

বড়পর্দায় এর আগে তৃণা সাহা অনেক ছোট চরিত্রে অভিনয় করেছেন। বেশ করেছি প্রেম করেছি সিনেমা তাকে মাত্র কিছুক্ষণের জন্য দেখা গিয়েছিল এছাড়াও তিনি থাই কারিতে পার্শ্ব নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন।