‘রেস্ট ইন কোভিড’ এ আছেন টুম্পা সোনা, ডেট করছেন কোভিডের সঙ্গে

টলি পাড়া থেকে আপাতত নিখোঁজ টুম্পা সোনা। কোথায় গেলেন তিনি? এইতো কিছুদিন আগেই দিব্যি পোচ অমলেট দিয়ে বাংলার জনতার মনে আগুন ধরিয়ে ছিলেন। আজ একদম উধাও তিনি।

টুম্পা সোনা গান বিখ্যাত অভিনেত্রী টুম্পা ওরফে সুমনা দাস জানতে পেরেছেন তিনি কোভিড পজিটিভ। তাই পোচ, অমলেট, ডেটিং আপাতত বন্ধ। তিনি এখন নিভৃতিবাসে রয়েছেন। রিপোর্ট হাতে পাওয়ার আগে থেকেই অবশ্য তিনি নিজেকে গুটিয়ে নিয়েছিলেন, কারণ তার বাবা ও মা করোনা পজিটিভ। তাই অনুমানের ভিত্তিতেই সতর্ক হয়ে গিয়েছিলেন।

টুম্পা সোনা খ্যাত অভিনেত্রী করোনা আবহোয়ের মধ্যেই শ্যুট করছিলেন মধ্যেই কলকাতাতে বাংলাদেশের ছবি ‘অগ্নিবীণা’-য়। শেষ পর্বের শ্যুট চলছিল। কিন্তু কাজ করতে করতেই তিনি আচমকা অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে বাড়ি ফিরে আসেন অভিনেত্রী। শ্যুটিং চলাকালীন সুমনা পিঠ-কোমরের ব্যথায় কাবু ছিলেন। ধীরে ধীরে গন্ধ-স্বাদ চলে যায়। এ ছাড়াও, পেট ব্যথা, পেটখারাপ-সহ একাধিক উপসর্গ দেখা দেয় তাঁর। এরপরেই কোভিড টেস্ট করেন অভিনেত্রী। রিপোর্ট আসে পজিটিভ।

আপাতত শ্যুটিং বন্ধ। ওষুধ, খাওয়াদাওয়া, বিশ্রাম সমস্তই নিয়ম মেনে করছেন, এবং গৃহবন্দী রয়েছেন। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদপত্রে তিনি জানিয়েছেন যে আপাতত সমস্ত নিয়ম মেনে ঘরেই রয়েছেন। নিয়মিত ওয়েব সিরিজ দেখছেন, আর পোচ অমলেট একদম বন্ধ, উল্টে ডিম সেদ্ধ খাচ্ছেন। তাহলে টুম্পা সোনার করোনার সঙ্গে ডেট চালু বলতে হয়।