Hoop ViralHoop Story

‘ডোলা রে’ গানে ঐশ্বর্য-মাধুরীর ভঙ্গিতে দুর্দান্ত নাচলেন দুই যুবতী, রইলো ভিডিও

‘দেবদাস’ চলচ্চিত্রে মাধুরী দীক্ষিত এবং ঐশ্বর্য রাইয়ের অসাধারন নাচ প্রত্যেকের মন জয় করে নিয়েছিল। সিনেমার গল্প শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের দেবদাস অবলম্বনে অসাধারণ এই সিনেমাটি করা হয়েছে। সিনেমাতে শাহরুখ খান, ঐশ্বর্য রাই এবং মাধুরী দীক্ষিতের অসাধারণ অভিনয় প্রত্যেকটি মানুষের মন জয় করে নিয়েছে। তবে সিনেমাতে খানিকটা অতিরঞ্জন থাকলেও, মানুষ এই অতিরঞ্জিত জায়গাগুলো বেশ ভালোভাবেই একসেপ্ট করেছেন।

সম্প্রতি একটি ভিডিওর ইন্সটাগ্রাম এর মাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, এই ভিডিওটিতে ড্রইং রুমে থাকা একটি বিশাল বড় টিভিতে দেবদাসের একটি নাচের গান চলছে, সেই গানের তালে তালে নেচে উঠছে দুই যুবতী। একেবারে কাছাকাছি প্রায় সাজ-পোশাকে তাদের একজনকে মাধুরী দীক্ষিত এবং অন্যজনকে ঐশ্বর্য রাই বচ্চন এর মতন দেখতে লাগছে। সাদা চান্দেরী শিফনে তাদের অসাধারণ দেখতে লাগছে।

ভিডিওটি ইনস্টাগ্রামে দেওয়ার সাথে সাথে একেবারে ঝড়ের গতিতে পৌঁছে গেছে। সমস্ত মানুষের কাছে প্রায় লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন, কমেন্ট বক্সেও প্রশংসার ঝড় উঠেছে এবং লাল রঙের শাড়িতে হাতে একেবারে ভর্তি গয়না এবং নানান রকম সাজ পোশাকের মিলে যুবতীকে বেশ অসাধারণ দেখতে লাগছে, শুধু তাই নয়, তাদের নাচ ও একেবারে মিলে গেছে চলচ্চিত্রের নাচের সঙ্গে। এইভাবেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভারা মাথাচাড়া দিয়ে ওঠে। সোশ্যাল মিডিয়ার সাহায্যে আর কত কিছুই না ভাইরাল হয়। আগেকার দিনে এই সমস্ত প্রতিভা প্রকাশের কোন জায়গায় ছিল না। কিন্তু এখন সহজেই প্রতিভা ডানা মেলে ঊড়তে পারে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button