Hoop ViralHoop Story

Viral: খোলা ছাদে আল্লু অর্জুনের ‘সামি সামি’ গানে কোমর দোলালেন দুই গৃহবধূ, ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে অসাধারন একটি নাচের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, খোলা ছাদে দক্ষিণ ভারতীয় একটি সিনেমার গান সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ঘুরপাক খাচ্ছে, সেই ‘সামি সামি’ গানের সঙ্গে নাচলেন দুই মহিলা। মধ্যবয়সী এই দুই মহিলার অসাধারণ এনার্জেটিক নাচ মানুষের বেশ পছন্দ হয়েছে, তাইতো ইন্সটাগ্রাম এর মাধ্যমে তাদের ভিডিওটি পৌঁছে যাওয়ার সাথে সাথেই মানুষ প্রশংসা করতে শুরু করেছেন। হাজার হাজার মানুষের কাছে পৌঁছে গেছে অসাধারণ ভিডিওটি।

এই সমস্ত মহিলারা সত্যিই আমাদের আদর্শ হতে পারেন। যারা ভাবেন যে বয়স হয়ে গেছে আর বুঝি তাদের কিছু করার নেই, তাদেরকে দেখে বা এই ধরনের ভিডিও দেখে অনেকে অনুপ্রাণিত হতে পারেন, খোলা ছাদের মধ্যে এই দুই মধ্যবয়সী মহিলা কিন্তু নিজেদের ইচ্ছাকে সম্মান জানিয়েছেন। তাইতো তারা দুজনে শাড়ী পড়ে অসাধারণ এই নাচ নেচে ফেলেছেন। অনেক সময় গৃহবধূরা সংসার সামলে তারা কি ভালোবাসতেন সেটাই ভুলে যান, কিন্তু সম্প্রতি এই ভিডিওটির সকলের চোখের সামনে আসার পরে এক একটা কথাই বলতে হচ্ছে যে, এনারা সংসার সামলিয়েও নিজেদের ইচ্ছাকে মর্যাদা দিয়েছেন।

এই ভাবে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে নানা ধরনের প্রতিভার সহজেই পৌঁছে যেতে পারে হাজার হাজার মানুষের কাছে। আগেকার দিনে এই ধরনের প্রতিভা বাড়িতে থেকেই নষ্ট হয়ে যেত, শুধুমাত্র সুযোগের অভাবে। কিন্তু বর্তমানে কারুর যদি সত্যি সত্যি নিজের ভেতর প্রতিভা থাকে তাহলে তা একদিন সকলের সামনে আসবেই আসবে। এই ভিডিওতে দেখা গেছে, এই দুই গৃহবধূ মহিলা যারা এমন সুন্দর করে নাচছে তাদের নাচ দেখে মনে হচ্ছে তারা রীতিমতো প্রশিক্ষিত। হঠাৎ করেই ছাদে উঠে দুজনে নাচতে শুরু করে দেননি। এই ভাবেই সংসার সামলিয়ে তারা নিজেদের ইচ্ছাকে এবং নিজেদের প্রতিভাকে যে বজায় রেখেছে এর জন্য তাদের দুজনকে স্যালুট জানাতে হয়।

Hoophaap এর পাতায় চলুন দেখেনি এই অসাধারন নাচের ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Paahi (@paahi.official)