Hoop StoryHoop Viral

Viral: স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, সুপারহিট হিন্দি গানে উদ্দাম নাচ দুই যুবতীর, ভাইরাল ভিডিও

কুচকুচে কালো পোশাক পরে উন্মুক্ত নাভিতে হিন্দি গানের সঙ্গে দুই যুবতীর উদ্দাম নাচ সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলেছে। তাদের অসাধারণ নাচ দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন, তাদের এই নাচ কোন সেলিব্রেটির নাচের তুলনায় কোন অংশেই কম নয়। ‘বম ডিগি ডিগি’ গানের সঙ্গে তারা এই অসাধারণ নাচ পরিবেশন করেছেন। বাড়ির মধ্যে তাদের এই নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে।

অনেকেই হয়তো ভাবেন নিজের প্রতিভাকে কি করে সকলের সামনে নিয়ে আসবেন । এই ছোট ছোট ভিডিও গুলো প্রমাণ করে দেয় যে আপনার মধ্যে যদি সত্যিই প্রতিভা থাকে তাহলে সে একদিন না একদিন ঠিক পৌঁছে যাবে। অনেক মানুষের কাছে আর এটা সম্ভব হয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আগেকার দিনে এইসব প্রতিভা ঘরে থেকেই নষ্ট হতো অথবা গুটি কয়েক জনের মধ্যে ছড়িয়ে পড়তো। কিন্তু বর্তমানে হাতে যদি একটা মুঠোফোন থাকে তাহলে কিন্তু পৌঁছে যাওয়া যায়, অনেক মানুষের কাছে।

তবে সম্প্রতি বেলিডান্স ভারতীয় নৃত্য শিল্পের নিজের জায়গা করে নিতে পেরেছে। তবে একেবারে নিজের মতন করে অর্থাৎ যাকে বলে ফিউশন। এখন অনেক নাচের মধ্যেই বেলি ডান্সকে ঢোকানো হচ্ছে। দেখতে খুব একটা খারাপ লাগে না। কিন্তু পাশ্চাত্যের ভারতীয় নৃত্য শিল্পের মধ্যে পাশ্চাত্যের প্রভাব এখন দেখতে পাওয়া যায়। কালো পোশাকে উন্মুক্ত নাভিতে এই দুই যুবতীকে বেশ সুন্দর লাগছে। তাদের কোন অংশে কোন সেলিব্রেটির থেকে কম লাগছে না। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by indian dancers (@indian_dancers._)