Hoop StoryHoop Viral

Viral: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে নাভি, হিন্দি গানে উদ্দাম নাচ দুই যুবতীর, ভাইরাল ভিডিও

কালো স্লিভলেস ব্লাউজ আর লাল টুকটুকে শিফন শাড়ি পড়ে দুই যুবতী নাচলেন ‘শাড়ি কা ফলসা কাভি ম্যাচ কিয়া হ্যা’। অসাধারন নাচ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। একেবারে ঝড়ের গতিতে এমনিতেই শাহিদ কাপুর আর সোনাক্ষী অভিনীত এই নাচটি সকলের বেশ মনের কাছাকাছি একটি নাচ। আর সেই নাচকে আবার নতুন করে এই দুই যুবতী যেন সকলের মাঝে তুলে ধরলেন। তাদের অসাধারণ নাচ কিন্তু সত্যিই সকলের মন কেড়ে নিয়েছে। এই ভাবেই তো নতুন প্রজন্মের প্রতিভা পৌঁছে যাচ্ছে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় জায়গায়।

আগেকার দিনে প্রতিভা এই ভাবে প্রকাশ করার খুব একটা সুযোগ পেত না। কারণ প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিওর উপর ভরসা করতে হতো। সে ক্ষেত্রে অনেকটা সময় হলে তারপরে যদি কারোর ভাগ্যে শিকে ছিঁড়ল তখন সে রেডিও বা টেলিভিশনের মাধ্যমে নিজের মুখ দেখানোর সুযোগ পেত। কিন্তু বর্তমানে হাতে যদি একটা মুঠোফোন থাকে, আর আপনি যদি সোশ্যাল মিডিয়ায় এদিক-ওদিক এমনিতেই ঘুরে বেড়ান। তাহলে কিন্তু খুব সহজেই আপনি আপনার প্রতিভাকে সকলের কাছে পৌছে দিতে পারবেন।

আর আপনার মধ্যে যদি সত্যিই প্রতিভা থাকে। তাহলে এই ধরনের প্রতিভা কিন্তু সকলের ভালোবাসার একটা জায়গা তৈরি করে নিতে পারবে সহজেই। এইভাবেই ছোট ছোট ছেলে মেয়েদের প্রতিভা এখন নতুন করে বিকাশ হচ্ছে, নানান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এই ছোট্ট ছোট্ট প্রতিভা কিন্তু অনেকের কাছে আদর্শ হয়ে উঠতে পারে। যারা ভাবেন যে অনেক বয়স হয়ে গেছে, অনেক সময় চলে গেছে, নিজের ইচ্ছাকে একেবারে বিসর্জন দেবেন তাদের কাছে কিন্তু এই ধরনের নাচ এক ধরনের উৎসাহ জাগাতে পারে, যে বাড়িতে থেকেও নিজের প্রতিভাকে কি করে সকলের কাছে পৌছে দেওয়া যায়, তার প্রকৃষ্ট উদাহরণ এখন সোশ্যাল মিডিয়ার পর্দায় দেখা যায়। দেখে নিন অসাধারণ ভাইরাল ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Rush Twins (@twinsrush)