Hoop ViralHoop Story

Viral: ‘কমলা নেত্য করে থমকিয়া থমকিয়া’, দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নাচ দুই যুবতীর, রইলো ভিডিও

সা রে গা মা পা খ্যাত অঙ্কিতা ভট্টাচার্যের বিখ্যাত গান কমলা কমলা গানটি একেবারে রীতিমতো সোশল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। অনেকটা ওই শ্রেয়া ঘোষালের গাওয়া পরম-সুন্দরীর মতন, এই রকম গানগুলি বর্তমানে সোশ্যাল মিডিয়ার ফলেই একেবারে ভাইরাল হয়ে যায়। শুধুমাত্র যে মানুষ গুন গুন করে গান গায়, তা নয়, গানগুলির সঙ্গে সঙ্গে উঠোনে, ছাদে, ব্যালকনিতে নিজের মতন করে কোরিওগ্রাফি করে ছোট ছোট মেয়েরা নানান রকম সুন্দর করে সেজে এই গানের সঙ্গে নাচ পরিবেশন করে।

ফোক ক্রিয়েশন নামে একটি ইউটিউব চ্যানেল আছে, সেখানে সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় তিন লাখেরও বেশি। ভিডিওটি দেখেছেন, প্রায় দুই লক্ষ মানুষ এবং ৩০০০ মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন মাত্র দুই সপ্তাহের মধ্যেই ভিডিও ছড়িয়ে পড়েছে, একেবারে ঝড়ের গতিতে। বাংলা লোকসংগীত এখন অনেক বেশি মানুষ হচ্ছে আগেকার দিনের তুলনায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এছাড়াও নানান রকম রিয়েলিটি শো তে এখন এই লোকসংগীত শিল্পীদের অনেক বেশি পরিমাণে লোকের সামনে আনার চেষ্টা করা হচ্ছে, যার ফলে বাংলার লোকসংগীত অনেক বেশি পরিমাণে সমৃদ্ধি লাভ করছে। লাল পাড় সাদা শাড়ি, হলুদ ঘাঘরায় অসাধারণ দেখতে লাগছে।এইভাবে খোলা পরিবেশে নাচ প্রদর্শন করে তারা সত্যি প্রমাণ করে দিচ্ছে যে বাঙ্গালীদের মধ্যে কত প্রতিভা আছে এখন মেয়েরা শুধুমাত্র সংসার করে স্বামীর সেবা অথবা সন্তান লালন পালন করা নয়, তারা তার পাশাপাশি তাদের নানান রকম প্রতিভা প্রদর্শন করে।

দেখে নিন ভাইরাল ভিডিও –