Hoop ViralHoop Story

Kacha Badam Song: ‘কাঁচাবাদাম’ গানে দুর্দান্ত নাচলেন দুই যমজ বোন, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে কাঁচা বাদাম গানটি। বীরভূমের দুবরাজপুর এর কাঁচা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকার গান গেয়ে কাঁচা বাদাম বিক্রি করেন। তার নিজের রচিত গানে নিজেই সুর দিয়ে নিজের মতন করে তিনি বিক্রি করেন। তবে তার মতন ফেরিওয়ালা আগেও প্রায়শই দেখা যেতো। বর্তমানে অনলাইনের যুগে ফেরিওয়ালাদের খুব একটা দেখতে পাওয়া না গেলেও গ্রীষ্মের দুপুর বেলা বা দুপুরে দেখতে পাওয়া যায় ফেরিওয়ালাদের। এই ভুবন বাদ্যকার কাঁচা বাদাম বিক্রি করতেন বাড়ি বাড়ি ফেরি করে। তার গানের একটা আলাদা মাহাত্ম্য রয়েছে। আর এই গানের সুর এখন পৌঁছে গেছে দেশ বিদেশের লক্ষ লক্ষ মানুষের কাছে। তার এমন অসাধারন গান গেয়েছেন রানু মন্ডলও।

আরো পড়ুন -   Gehana Vasisth: সম্পূর্ন নগ্ন হয়ে লাইভে এসে মুখ খুললেন রাজ কুন্দ্রার অন্যতম মডেল, রইলো ভিডিও

সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই জমজ বোন হালকা নীল রঙের শাড়ি পড়ে কালো ব্লাউজ পরে খোলা আকাশের নিচে গাছপালার মধ্যে এই কাঁচা বাদাম গানের সঙ্গে নাচ পরিবেশন করেছেন। তাদের দুজনকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। খুব কাছ থেকে না দেখলে আপনি এই দুজনের মধ্যে আলাদা কিছু দেখতে পাবেন না। তবে একজন থ্রি কোয়াটার হাতা ব্লাউজ পরেছেন, আরেকজন স্লিভলেস ব্লাউজ পরেছেন। দুজনেরই চুল খোলা একজনের চুলটা কার্লি, আরেকজনেরটা স্ট্রেট।

আরো পড়ুন -   নিজের বিয়েতে নিজেই নিমন্ত্রিত, কিভাবে কাছাকাছি আসবে শঙ্খ-মোহর, রইলো ভিডিও!

এই কয়েকটা ছোটখাট পার্থক্য ছাড়া খুব একটা দুজনের মধ্যে পার্থক্য খালি চোখে দেখতে পাওয়া যাচ্ছে না। তাদের দুধ সাদা গায়ের রঙের শাড়ির রঙ যেন আরো বেশী খুলেছে। কাঁচা বাদাম গানের সঙ্গে তাদের এই নাচের ভিডিও পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। কমেন্ট বক্স ভরে উঠেছে দুর্দান্ত সব প্রশংসায়। কানেও পড়েছেন ঝুমকো আর দুটো ভুরুর মাঝে আছে ছোট্ট টিপ টুকটুকে লাল লিপস্টিকে তাদের সত্যিই পরীর মত লাগছে। ইনস্টাগ্রাম পেজের নাম its_daizy_aizyy. আপনি চাইলে এই ইনস্টাগ্রাম চ্যানেলে একবার ঘুরে আসতে পারেন।

আরো পড়ুন -   পর্যটন কেন্দ্র থেকে উদ্ধার এই বছরের সর্ববৃহৎ প্রাণী ৩৫০ কেজি ওজনের কুমির

Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিওটি –

 

View this post on Instagram

 

A post shared by daizy (@its_daizy_aizyy)

Related Articles

Back to top button