Hoop ViralHoop Story

‘Param Sundari’, বদ্ধ ঘরে শাড়ি পরে কোমর দোলালেন দুই বোন, ভাইরাল ভিডিও

রহমানের মিউজিক মানেই সেখানে একটু অন্যরকম কিছু হবে। এবারে ও তার অন্যথা হলোনা। বিশ্বজোড়া খ্যাতি আছে যে সঙ্গীত পরিচালকের তার গানে এবার মন মাতালেন শ্রেয়া ঘোষাল। শ্রেয়া ঘোষালের গাওয়া বিখ্যাত গান পরম সুন্দরী সকলের মনের মনিকোঠায় পৌঁছে গেছে গানটির সঙ্গে গুন গুন করে গাওয়া ছাড়াও গানটির তালে তালে নেচে উঠেছেন। সেলিব্রেটি থেকে শুরু করে নতুন প্রজন্মের অনেক ছেলেমেয়েরাই।

শ্রেয়া ঘোষালের অসাধারণ গানের গলা মানুষের মন ছুঁয়ে গেছে তাছাড়াও গানটির মধ্যে অসম্ভব একটি হৃদয় মাঝে যে গানটি শুনলে আপনি যদি নাচ নাও জানেন, আপনার মনে হবে একটুখানি কোমর দুলিয়ে নিতে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে পরম সুন্দরী গানের সঙ্গে দুই বোন অসাধারণ নাচ পরিবেশন করেছেন। একজনের নাম দেবস্মিতা আর একজনের নাম সঞ্জনা। দেবস্মিতা মাল ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় ২৩ হাজার মানুষ।

ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। গোলাপী আর সবুজ শাড়ি এবং গোল্ডেন ব্লাউজ পরে এই দুই যুবতীকে অসাধারণ দেখতে লাগছে, তাদের অসাধারণ নাচ একেবারে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে আর হবে নাই বা কেন এমন অসাধারন নাচ দেখলে যে কেউ পাগল হয়ে যাবে। পুরুষ মনে ঝড় তোলার জন্য এই দুই নারীর শারীরিক অঙ্গভঙ্গি যথেষ্ট ছিল।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button