Bengali SerialHoop Plus

Uma: আলিয়ার বদলে ‘গঙ্গুবাঈ’ হয়ে গেলেন উমা! হুবহু একই এক্সপ্রেশনে বাজিমাত শিঞ্জিনীর, রইলো ভিডিও

উমা ধারাবাহিকে দর্শকদের মনের মধ্যে এক অনন্য স্থান নিয়ে ফেলেছেন তিনি। অভিমুন্য এবং উমার জুটি দর্শকদের বেশ মনে ধরেছে। সম্প্রতি নানা রোমান্টিক দৃশ্যে তাদেরকে একসঙ্গে ধরা দিতে দেখা যায়।

উমা ধারাবাহিকে নবাগতা শিঞ্জিনি নিজের অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন। তিনি নবাগতা হলেও অভিনয়ের মধ্যে তার ছাপ তিনি রাখেন না। ধারাবাহিকের অন্যান্য অভিজ্ঞ অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেন তিনি।

উমা ধারাবাহিক এখন গল্পের নতুন মোড়। অতীতের রহস্য ভেদে বদ্ধপরিকর উমা। কিছুদিন আগেই আলিয়ার পর্দাফাঁস হয়েছে। ওদিকে জোরকদমে চলছে উমা এবং অভির প্রেম। নানা ষড়যন্ত্রের মাঝেও অটুট রয়েছে এই জুটি। আর ওদিকে আলিয়া বিভিন্ন ষড়যন্ত্রের মাধ্যমে উমার জীবনে নানা ঝড় আনার চেষ্টা করছে। টিআরপিতেও গাঁটছড়াকে ভালো লড়াইয়ের ইঙ্গিত দিচ্ছে এখন উমা।

সম্প্রতি জি বাংলা ফেসবুক পেজে শিঞ্জিনী অর্থাৎ তোমার একটি নতুন রিলস ভাইরাল হয়েছে। যেখানে শিঞ্জিনীকে একটি সুন্দর সাদা শাড়ি এবং কুন্দনের জুয়েলারিতে অপরূপা লাগছে। সেই ভিডিওটিতে শিঞ্জিনী কে বলতে শোনা যাচ্ছে গঙ্গুবাঈ সিনেমার একটি বিখ্যাত ডায়ালগ, জামিন পে বেইঠে বহত আচ্ছা লাগ রাহা হে তু আদাত ডাল লে কিউকি তেরি কুরসি তো গেয়ি। বলাই বাহুল্য তার এই ডায়লগ যেন আরো মিষ্টি লাগছে। প্রসঙ্গত ভিডিওটি জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডের দিন তোলা যেটির সম্প্রচার ইতিমধ্যে জি বাংলার পর্দায় ঘটে গিয়েছে।