Hoop PlusRegional

Allu Arjun: আল্লু অর্জুন সম্পর্কে এই অজানা তথ্যগুলি জানেন কি!

‘পুষ্পা’-র দৌলতে আল্লু অর্জুন (Allu Arjun) এই মুহূর্তে রীতিমত বিখ্যাত। তাঁর ‘পুষ্পারাজ’ লুক অনুকরণ করতে শুরু করেছেন পুরুষরা। তবে দক্ষিণ ভারতে ‘পুষ্পা’ রিলিজের আগে থেকেই আল্লু অর্জুন সুপারস্টার ছিলেন। 1985 সালে মাত্র তিন বছর বয়সে শিশুশিল্পী হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন আল্লু অর্জুন। কিন্তু ষোল বছর বয়সে অভিনেতা হিসাবে পরিচিতি পান তিনি। তবে তাঁর আরও একটি নাম রয়েছে।

প্রকৃত নাম আল্লু অর্জুন হলেও অধিকাংশ মালয়ালম ডাবড ফিল্মে অভিনয় করার জন্য তাঁর নাম হয়ে যায় মল্লু অর্জুন। শৈশব থেকেই জিমন্যাস্টিকে পারদর্শী হওয়ার কারণে আল্লু অর্জুনের শরীর যথেষ্ট ফ্লেক্সিবল। ফলে যেকোন নাচের স্টেপ অনায়াসেই আয়ত্ত করতে পারেন তিনি। ‘পুষ্পা’তেও তাঁর দক্ষ নাচ দেখে রীতিমতো উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। আল্লু অর্জুনের একটি প্রিয় হবি হল ফটোগ্রাফি।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

শুধু ফিল্মে অভিনয় করাই নয়, ফিল্ম দেখতেও পছন্দ করেন আল্লু অর্জুন। এক-একটা ফিল্ম পনের-কুড়ি বার দেখেন তিনি। তবে অভিনয়ে যদি সফল না হতেন, তাহলে নিজের কেরিয়ারের প্ল্যান বি ভেবে রেখেছিলেন আল্লু অর্জুন। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, অ্যানিমেশন নিয়ে কোর্স করার পাশাপাশি হায়দ্রাবাদের একটি কোম্পানিতে ইন্টার্নশিপ করেছেন তিনি।

প্রতি বছর নিজের জন্মদিনটা একটু অন্যরকম ভাবে কাটান আল্লু অর্জুন। এদিন তিনি রক্তদান করেন। কখনও শিশুদের সঙ্গে সময় কাটান। অভিনয় ও নাচের পাশাপাশি নিজের ফিল্মে গানও গেয়েছেন আল্লু অর্জুন। এছাড়াও রয়েছে গাড়ির শখ। আল্লু অর্জুনের গ্যারাজে রেঞ্জ রোভার থেকে ব্যক্তিগত ভ্যানিটি ভ্যান প্রায় সবই রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)