BollywoodHoop Plus

Darsheel Safary: ‘তারে জমিন পর’-এর ছোট্ট ছেলেটি এখন কোথায়!

একসময় ‘তারে জমিন পর’ ফিল্মটি সকলের মনে দাগ কেটে গিয়েছিল। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান (Amir Khan) ও দর্শিল সাফারি (Darsheel Safari)। শিশুমনের উপর তৈরি হওয়া চাপ নিয়ে তৈরি হয়েছিল ‘তারে জমিন পর’-এর কাহিনী। ‘তারে জমিন পর’ রিলিজের পর কেটে গিয়েছে পনেরটি বছর। আমির খানের জীবনে এসেছে অনেক পরিবর্তন। পরিবর্তিত হয়ে গিয়েছেন দর্শিলও।

সম্প্রতি ছিল তাঁর পঁচিশ তম জন্মদিন। এই মুহূর্তে অভিনয়কেই নিজের কেরিয়ার হিসাবে বেছে নিয়েছেন দর্শিল। পঁচিশ বছরের দর্শিলের সাথে ছোট্ট দর্শিলকে প্রায় মেলানোই যায় না। ‘তারে জমিন পর’ ফিল্মে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন দর্শিল। সম্প্রতি দর্শিল একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন। তাঁর বিপরীতে ছিলেন রেনে সেন (Renee Sen)। ফিল্মটির নাম ‘ড্রামাইয়ামা’। এছাড়াও বেশ কয়েকটি বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন দর্শিল।

 

View this post on Instagram

 

A post shared by Darsheel Safary (@dsafary)

‘ড্রামাইয়ামা’ ফিল্মটির পরিচালক ছিলেন কবীর খুরানা (Kabeer Khurana) এবং জয়নাব সপ্তাওয়ালা (Jainaab Saptawala)। দর্শিল ইন্সটাগ্রামে জানিয়েছেন, এই ফিল্মটি এই মুহূর্তে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Darsheel Safary (@dsafary)

দর্শিল অভিনীত প্রথম ফিল্ম ‘তারে জমিন পর’-এর বিষয় ছিল ডিসলেক্সিয়া নামে একটি অসুখ। এই অসঙ্গতির কারণে শিশুদের পড়াশোনার ক্ষেত্রে প্রভাব পড়ে। দর্শিল নিখুঁত ভাবে ডিসলেক্সিয়া আক্রান্ত আট বছরের শিশুর চরিত্র ফুটিয়ে তুলেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by 🦋 (@euphoria_25__)