BollywoodHoop Plus

Suhana Khan: সঙ্গী অজ্ঞাতপরিচয় পুরুষ, ক্যামেরা দেখে মুখ লুকোলেন শাহরুখ কন্যা সুহানা

বলিউডে চর্চার কেন্দ্রবিন্দুতে প্রায়ই থাকছেন সুহানা খান (Suhana Khan)। বিভিন্ন স্টাইলে প্রায়ই তিনি শেয়ার করেন নজরকাড়া ছবি। গত বছর পড়াশোনা শেষ করে নিউ ইয়র্ক থেকে ভারতে ফিরে এসেছেন সুহানা। খুব শীঘ্রই তিনি ডেবিউ করতে চলেছেন জোয়া আখতার (Zoya Akhter) পরিচালিত আগামী ফিল্মে। কিন্তু ইতিমধ্যেই তাঁর পাশে দেখা গেল এক যুবককে। ক্যামেরা দেখেই মুখ ঢেকে নিলেন তিনি।

বৃহস্পতিবার ‘মন্নত’ থেকে একটি কালো গাড়ি বেরোতে দেখা যায়। সেই গাড়িতে পিছনের সিটে বসে থাকতে দেখা যায়, সুহানা ও তাঁর অজ্ঞাতপরিচয় পুরুষ বন্ধুকে। পাপারাৎজিদের ক্যামেরা ঝলসে উঠতে দেখে সুহানা ও তাঁর বন্ধু মুখ ঢেকে ফেলেন। সুহানার পরনে ছিল কালো রঙের চেক শার্ট। তবে এখনও অবধি জানা যায়নি সুহানার বন্ধুর পরিচয়।

 

View this post on Instagram

 

A post shared by ♡ (@suhanaxshines)

সম্প্রতি সুহানা তাঁর ছোট ভাই অ্যাব্রাম খান (Abram Khan)-এর তোলা ‘মন্নত’-এর ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিটি যথেষ্ট ভাইরাল হয়েছে।

জোয়া আখতার ভারতে আশি ও নব্বইয়ের দশকে প্রেক্ষাপটে তৈরি করছেন কাহিনী যার মূল চরিত্র হল আর্চি, ভেরোনিকা, বেটি ও তাদের বন্ধুরা। আর্চির চরিত্রে অভিনয় করছেন অগস্ত‍্য নন্দা (Agastya Nanda)। ভেরোনিকার চরিত্রে অভিনয় করছেন সুহানা। বেটির চরিত্রে অভিনয় করছেন খুশি কাপুর (Khushi Kapoor)।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)