Bengali SerialHoop Plus

‘সর্বজয়া’ নাকি ‘কড়িখেলা’, ‘উড়ন-তুবড়ি’র আগমনে শেষ হচ্ছে কোন ধারাবাহিক!

কয়েকদিন আগেই বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে তিন বোনের গল্প নিয়ে বিতর্ক শুরু হয়েছিল। স্টার জলসার সিরিয়াল ‘গাঁটছড়া’-য় দেখানো হচ্ছে তিন বোনের গল্প। স্টার জলসার সাথে প্রতিযোগিতায় না পেরে উঠেই নাকি জি বাংলাতে সম্প্রচার হতে চলেছে তিন বোনের গল্প ‘উড়ন-তুবড়ি’।

ফ্রেন্ডস কমিউনিকেশন প্রযোজিত সিরিয়াল ‘উড়ন-তুবড়ি’ জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে রাত সাড়ে ন’টার স্লটে। এতদিন ওই স্লটে সম্প্রচারিত হত ‘কড়িখেলা’। কিন্তু অত্যন্ত কম টিআরপির কারণে এই সিরিয়ালের স্লট পরিবর্তন হতে পারে। এমনকি সিরিয়ালটি বন্ধ করে দেওয়া হবে বলেও শোনা যাচ্ছে। অপরদিকে চ্যানেলের কড়া নজর রয়েছে দেবশ্রী রায় (Debashree Ray) অভিনীত সিরিয়াল ‘সর্বজয়া’-র উপরেও। কারণ শুরুতে টিআরপি যথেষ্ট ভালো হলেও গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি চার্টে টপ টেন ধারাবাহিকের লিস্টে নেই ‘সর্বজয়া’।

ওদিকে স্টার জলসায় সাড়ে ন’টার স্লটে সম্প্রচারিত হয় ‘অনুরাগের ছোঁয়া’ । কিন্তু এই সিরিয়ালের টিআরপি খুব খারাপ নয়। ‘উড়ন -তুবড়ি’-তে তুবড়ির মায়ের চরিত্রে অভিনয় করছেন লাবণী সরকার (Laboni Sarkar)। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সিরিয়ালের প্রোমো। এই সিরিয়ালে তিন বোনের ভূমিকায় রয়েছেন সুকন্যা বসু, সোহিনী বন্দ্যোপাধ্যায় (Sohini Banerjee) ও সৌমি চট্টোপাধ্যায় (Soumi Chatterjee)-কে। শোনা যাচ্ছে, ‘উড়ন-তুবড়ি’ কন্নড় সিরিয়াল ‘পুত্তকখানা মাক্কালু’-র বাংলা রিমেক।

‘উড়ন-তুবড়ি’-র ভাইরাল হওয়া প্রোমোয় দেখা যাচ্ছে, গরিব পরিবারের তিন বোন চপ ভেজে তা বিক্রি করে সংসার চালায়। কিন্তু একদিন তাদের চপের ঠেলাগাড়ির সঙ্গে এক ধনী ব্যক্তির গাড়ির সংঘর্ষ হয়। তাদের চপের ঠেলাগাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। উপরন্তু ওই ধনী ব্যক্তি তাদের অপমান করে। তখন এক বোন একটি পাথর ছুঁড়ে ওই ব্যক্তির গাড়ির কাঁচ ভেঙে দেয়। এরপর কি হতে চলেছে, তা জানতে চোখ রাখতেন হবে জি বাংলার পর্দায়।