BollywoodHoop PlusHoop Viral

Urfi Javed: বক্ষ যুগলের উপর নেই কাপড়ের আস্তরন, উর্ফির সাহসী লুকে ক্লিন বোল্ড নেটিজেনরা

উর্ফি জাভেদ ভারতের এখন অন্যতম বির্তকিত একটি নাম। তিনি নিজেকে সবসময় খোলামেলা পোশাকে তুলে ধরতে পছন্দ করেন। যদিও নেট নাগরিকদের তাঁকে নিয়ে সমালোচনার অন্ত নেই। তবুও এসব সমালোচনায় কান না দিয়ে তিনি নিজের ছন্দেই বাঁচতে পছন্দ করেন। কিছুদিন আগে একটি অনুষ্ঠানে তাঁকে এবং রাখি সাওয়ান্তকে একসাথে ধরা দিতে দেখা যায়। দুজনই একে অপরকে প্রশংসায় ভরিয়ে দেয়।

ফের একবার প্রকাশ্যে খোলামেলা পোশাকে ধরা দিলেন তিনি। মুম্বইয়ের ব্যস্ত জনপথে তিনি টপলেস হয়ে ঘুরে বেড়াচ্ছেন। তাঁর পিছনে সাংবাদিকদের ক্যামেরার লাইন। খোলামেলা পোশাকের জন্য প্রায়শই তাঁকে সোশ্যাল মিডিয়াতে ট্রোল হতে হয়। কিন্তু পোশাক তো দূরস্থান এবার তিনি বিনা কাপড়ে প্রকাশ্যে ধরা দিলেন। আজ তাঁকে কালো নেটের কাজ করা স্কার্টে দেখা যায়। উপরে তিনি করার জন্য কোন কাপড় বেছে নেননি। অসংখ্য শিকল এবং তালা দিয়ে তিনি নিজের বক্ষযুগল ঢেকে রেখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এই ছবি প্রকাশ্যে আসতেই বয়ে যায় ট্রোলের বন্যা। সোশ্যাল মিডিয়া জুড়ে ওঠে নিন্দার ঝড়। এ হেন অবতারে ধরা দিতেই তিনি নেট নাগরিকদের কটাক্ষের মুখে পড়েন। একজন নেটিজেন কটাক্ষ করে বলেন যে তার কাপড়ের স্টক শূন্যের কোঠায় তাই এরকম শিকল এবং তালা দিয়ে অদ্ভুতভাবে তাঁকে আসতে হচ্ছে। আবার আরেক নেটিজেনের দাবি যতই এইরকম খোলামেলা অবতারে উর্ফি সাবলীল হন না কেন এইটাকে কোনভাবেই স্টাইল স্টেটমেন্ট বলা চলে না। ওনাকে জঘন্য লাগছে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

গত বছর বিগ বস ওটিটি তে অংশগ্রহণ করে তিনি পরিচিতি লাভ করেন। কিন্তু বিগবসের থেকেও তিনি বেশি জনপ্রিয়তা পেয়েছেন তাঁর সোশ্যাল মিডিয়ার পোষ্টের জন্য। যদিও তার অধিকাংশই নেগেটিভ মন্তব্য এবং সমালোচনায় ভরা। কিন্তু উর্ফি এইসবে মাথা ঘামাতে ঘোরতর নারাজ। তিনি বরাবরই চলেছেন নিজের ছন্দে নিজের মেজাজে।