BollywoodHoop Plus

Urfi Javed: অনুষ্ঠানে প্রবেশে বাধা, ক্ষোভে ফেটে পড়লেন উর্ফি জাভেদ, রইলো ভিডিও

বিগ বস ওটিটি খ্যাত উর্ফি জাভেদ সোমবার বিকেলে একটি ইভেন্টে অংশগ্রহণ করতে গিয়েছিলেন। গেটের মুখ থেকেই উর্ফি জাভেদকে অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে বাধা দেয় একজন গার্ড। সেই গার্ড উর্ফি জাভেদকে চিনতে পারেননি এবং তাকে একপাশে সরে যেতে বলেন। গেটের সামনে নয়, পাপারাজ্জির জন্য পোজ দিতে বলেছিলেন উর্ফি জাভেদ। এই সম্পূর্ণ ঘটনায় উর্ফি জাভেদ বিস্মিত এবং হতবাক হয়ে যান। তিনি তার টিমের প্রত্যেকটি সদস্যদের ওপর রাগ তার থিম এর প্রত্যেকটি সদস্যদের ওপর রাগ দেখাতে শুরু করেন।

রাগান্বিত উর্ফি জাভেদ চিৎকার করে বলেন, “অভিনয় কোথায় (সম্পূর্ণ অনুষ্ঠানটির ইভেন্ট ম্যানেজার) এটা কী? তাহলে আমি এখানে কেন? পরের বার যদি এমন হয়, আমি সরাসরি চলে যাব। এখন। এটা কি বাজে কথা। কেউ এসে আমার সাথে এভাবে কথা বলতে পারে না, বিশেষ করে যখন আপনি আমাকে এখানে ডেকেছেন। সঞ্জিতকে (তার পিআর) বলে দাও আমি চলে যাচ্ছি।”

একজন স্টাফ সদস্য অর্থাৎ সেই ইভেন্ট ম্যানেজমেন্টের কর্মচারী এসে উর্ফিকে ডাকার চেষ্টা করলেও সে যেতে অস্বীকার করেন। উর্ফি বলেন, একজন স্টাফ সদস্য এসে উরফিকে ডাকার চেষ্টা করলেও সে মাথা নিচু করতে অস্বীকার করে। উর্ফি বলেন, “এসব কি আজেবাজে কথা। এই কথাগুলো আমি আসার আগে হয়ে যাওয়া উচিত ছিল। আমি এসব পছন্দ করি না। এখন আপনিই বলবেন আমার কোথায় যাওয়ার কথা। এমনকি এই ফটোগ্রাফাররাও এখানে দাঁড়িয়ে আছে। এমনকি তাদেরও কিছু সম্মান আছে। আপনি যদি তাদের ডাকেন, তাহলে আপনাকে তাদের প্রতিও শ্রদ্ধাশীল হতে হবে।”

তিনি অনুষ্ঠানস্থল থেকে বেরিয়ে আসেন এবং বাইরে ছায়ায় ফটোগ্রাফারদের জন্য পোজ দেন। স্টাফ মেম্বার উর্ফিকে ফিরে আসার অনুরোধ করেছিলেন কিন্তু তিনি ফিরে যান না। উর্ফি আরও বলেন, “আমি ফিরে যাচ্ছি। তারা শুধু আমার ছবি তোলার জন্য এসেছিল, আমি সেগুলো দিচ্ছি এবং আমি ফিরে যাচ্ছি। আমি কথা বলতে চাই না। তারা আমাকে অসম্মান করেছিল এবং আমাকে গেট থেকে বের হতে বলেছিল, এটা কি ফালতু কথা। তোমার দেহরক্ষীরা আমাকে এবং মিডিয়াকে তাড়াতে এখানে আসছে।”

এই অনুষ্ঠানে উর্ফি জাভেদের সাথে তার মা ও বোন ছিলেন। তিনি তাদের সাথে পোজও দিয়েছেন। পরনে ছিল একটি স্বল্প দৈর্ঘ্যের সাদা পোশাক। যেখান দিয়ে তার বক্ষ যুগল এবং নাভি উন্মুক্তভাবে ধরা দিচ্ছিল।