Hoop PlusBollywood

Urfi Javed: ‘জাভেদ আখতারের নাতনী নই’, ভাগবতগীতা হাতে উর্ফির কান্ড দেখে রেগে আগুন নেটিজেনরা

উর্ফি জাভেদ (Urfi Javed) বরাবর বিতর্কের শিরোনামে থাকতে পছন্দ করেন। কিন্তু এবার তিনিও দিলেন বিতর্কের জবাব। তিনি স্পষ্টই জানিয়ে দিলেন, তিনি কিংবদন্তী জাভেদ আখতার (Javed Akhtar)-এর নাতনী নন।

তবে এই উত্তরটিও উর্ফি দিলেন অভিনব উপায়ে। যে পোশাকের কারণে তাঁর জীবনে বিতর্কের সৃষ্টি হয়ে থাকে, সেই পোশাকের মাধ্যমে তিনি জানিয়েছেন, তিনি জাভেদ আখতারের নাতনী নন। সম্প্রতি মুম্বই এয়ারপোর্টে উর্ফি পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন। সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, উর্ফির পরনে রয়েছে ‘নট জাভেদ আখতার’স গ্র্যান্ডডটার লেখা সাদা রঙের স্লিটেড টি-শার্ট। তার উপর কালো কালিতে লেখা রয়েছে কথাগুলি। তার সাথে মানানসই করে উর্ফি পরেছেন কালো ট্রাউজার। হাতে রয়েছে শ্রীমদ্ভাগবতগীতা। উর্ফি নিজেই বললেন, তাঁর টি-শার্টের লেখাটি যেন ভালোভাবে ক্যামেরায় ধরা পড়ে। এই বার্তা যেন সকলের কাছে পৌঁছে যায়, তিনি জাভেদ আখতারের নাতনী নন।

আরো পড়ুন -   ফের বিয়ের পিঁড়িতে দিয়া, পুরনো সম্পর্কের কষ্ট ভুলে চুপিসারে বিয়ে সারবেন অভিনেত্রী

উর্ফি তাঁর নামের সঙ্গে ‘জাভেদ’ পদবী ব্যবহার করেন। এই কথার প্রতিবাদ করে জাভেদ আখতারের স্ত্রী অভিনেত্রী শাবানা আজমি (Shabana Azmi) টুইট করে জানিয়েছিলেন, উর্ফি তাঁদের সঙ্গে কোনো ভাবেই সম্পর্কিত নন। তাই মিথ্যা রটনা বন্ধ করার আর্জি জানিয়েছিলেন তিনি। এমনকি উর্ফি নিজেও একই কথা বলেছিলেন।

আরো পড়ুন -   গর্ভাবস্থায় বিশ্রাম নয়, ঘাম ঝরানো শরীরচর্চার ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী নেহা ধুপিয়া

গত বছর উর্ফিকে ‘জাভেদ আখতারের নাতনী’ পরিচয় দিয়ে একটি স্থানে লেখা হয়েছিল, যদি রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘ তালিবানদের মতো হত, তবে ভারতে জাভেদ আখতারের নাতনী কি এই ধরনের পোশাক পরতে পারতেন? উর্ফির পোশাক নিয়ে বিতর্ক ক্রমশ বেড়ে চলেছে। কিন্তু উর্ফি জানিয়েছেন, তাঁর যা পরতে ভালো লাগে, যে ধরনের পোশাক তাঁকে আনন্দ দেয়, তিনি তাই পরেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button