BollywoodHoop Plus

Urfi Javed: শরীরে কাপড়ের লেশমাত্র নেই, নিজের ছবি দিয়েই লজ্জা নিবারণ করলেন উর্ফি জাভেদ

সোশ্যাল মিডিয়ায় আছেন অথচ উর্ফি জাভেদকে চেনেন না এমন নেটিজেন বোধহয় হাতেগোনা। বিগ বস ওটিটি খ্যাত উর্ফি জাভেদ সর্বদা তার উষ্ণ অবতারে মাধ্যমে সংবাদের শিরোনামে উঠে আসেন। সোশ্যাল মিডিয়ায় তিনি অদ্ভুত ভাবে ধরা দেন। তখন মাত্রাতিরিক্ত ছোট অথবা কোন এমন ডিজাইন খুব কম দেখা যায়। এই সকল কাপড়েই তিনি স্বচ্ছন্দ।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

তার এই হট অবতার নেটিজেনদের সর্বদাই ঘুম কেড়ে নেয়। তিনি অবলীলায় প্রকাশ্যে রাস্তায় অর্ধনগ্নভাবে বেরোতে পারেন অথবা বিপদজনক কাপড় পড়ে ইনস্টাগ্রামে হট ফটোশুট করতে পারেন। উর্ফির কাছে এগুলি তার নিজস্ব স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছে। তার এই খোলামেলাভাবে প্রকাশ্যে বেরিয়ে আসার জন্য অথবা সোশ্যাল মিডিয়ায় ধরা দেওয়াার জন্য প্রায়শই ট্রোলের মুখোমুখি হতে হয় তাকে। সোশ্যাল মিডিয়ায় এখন আলোচনার কেন্দ্রবিন্দু যেন একটাই নাম উর্ফি জাভেদ। উরফি জাভেদও যেন এতদিনে বুঝে গিয়েছেন যে কিভাবে তার ফ্যাশন স্টেটমেন্টের মাধ্যমে প্রতিদিন সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসতে হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ইনস্টাগ্রাম রিল বিশাল পরিমাণে ভাইরাল হয়। আর বলাই বাহুল্য সেই রিলের কারিগর একমাত্র উর্ফি জাভেদ। যে রিলস নিমেষে ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে শুরু হয়ে গিয়েছে ট্রোলের প্রতিযোগিতা। ভাইরাল সেই রিলে কি এমন দেখা গেল? সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে উর্ফির শরীরে কাপড়ের চিহ্নমাত্র নেই! হ্যাঁ, একদম ঠিক পড়েছেন। শরীরে এক টুকরো কাপড় নেই। নিজের লজ্জা নিবারণের মাধ্যম হিসেবে উর্ফি জাভেদ বেছে নিয়েছেন নিজের একই পোশাকে তোলা বেশ কয়েকটি ফটোগ্রাফ। যে ফটোগ্রাফে তাকে সাদা ক্রপ শার্ট এবং জিনসে বিভিন্ন পোজে দেখা যাচ্ছে। এহেন অদ্ভুত পোশাক পরে তিনি ইনস্টাগ্রাম রিলসে মেতে উঠেছেন। উর্ফি ফ্যাশন স্টেটমেন্টের কাছে যে অনেকেই হার মেনে গেছেন তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া দেখলেই স্পষ্ট আন্দাজ করা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

উর্ফিকে নিয়ে নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় যেন একটি স্বাভাবিক ঘটনা। অভিনেত্রীও যেন এই সকল বিষয় নিয়ে খুব একটি ভাবিত হন না। তবে তিনি যখন এরকম অদ্ভুত পোশাক পড়ে ইনস্টাগ্রামে ধরা দিয়েছেন নেটিজেনরা নানা মন্তব্য দিয়ে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর কমেন্ট বক্স। একজন নেটিজেন মন্তব্যে লেখেন,“ অবশেষে কাপড়ের স্টক শেষ।” আবার একজন নেটিজেন তাকে ফটোফ্রেমের সঙ্গে তুলনা করে লেখেন,“ আপনার যেরকম ফ্যাশন স্টেটমেন্ট দেখেছি তাতে ভয়েই ছিলাম আপনি কবে ফটো ফ্রেম হয়ে ধরা দেন। আজ সেটাও করে ফেললেন। অভিনন্দন।”

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)