Hoop PlusBollywood

Urfi Javed: প্রযোজকরা জোর করতেন যৌনতায় ভরপুর অশ্লীল দৃশ্যের জন্য, বিস্ফোরক অভিনেত্রী উর্ফি জাভেদ

উর্ফি জাভেদ (Urfi Javed) এখন সোশ্যাল মিডিয়ায় চর্চিত নাম। তাকে সদ্য দেখা গিয়েছে বিগ বসের ওটিটি প্ল্যাটফর্মে। খুব বেশিদিন তার স্থায়িত্ব হয়নি, তবে যে কদিন ছিলেন তাতেই বহু মানুষের নজরে এসেছেন।

এই উর্ফি জাভেদের আরো জনপ্রিয়তার কারণ হল তার বোল্ড ড্রেসিং সেন্স। বেশিরভাগ সময় তিনি বোল্ড বা অর্ধ নগ্ন পোশাকে হাজির হন জনসমক্ষে। কখনো তার পিঠ পুরোপুরি খোলা, তো কখনো তার বক্ষ যুগল অর্ধেক খোলা অর্ধেক ঢাকা তো কখনো জিন্সের প্যান্টের বোতাম খোলা। এমনকি, মাস খানেক আগে উরফির এয়ারপোর্ট লুক নিয়ে বেশ হইচই শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। তার টপের নিচ থেকে বেরিয়ে আসে অন্তর্বাস। হাসি খুশি উর্ফি এতটুকু বিচলিত নয় তার ড্রেস নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Urfi (@urf7i)

লক্ষ্ণৌর এক রক্ষণশীল পরিবার থেকে এসেছেন এই উর্ফি জাভেদ। এরপরেও ফ্যাশনে সকলকে টেক্কা দিচ্ছে এই ২৫ বছরের মেয়ে। প্রায়ই তার ফ্যাশন সেন্স এবং বিকিনি পরার জন্য ট্রোলের টার্গেট হন।অবশ্য এতে তার কিছু যায় আসে না। তার কথায়, ‘আমি বিকিনি পরি। আমি সস্তা আমি চামড়া দেখাই কিন্তু যখন একজন স্টার কিড বিকিনি পরেন, তখন তিনি গ্ল্যামারাস হয়ে যান।’ নিজের বোল্ড অবতার প্রসঙ্গে তিনি এক সংবাদমাধ্যমে জানান যে তিনি যদি কেবল প্রচার চান তবে তিনি পোশাক ছাড়া বিমানবন্দরে যেতেন।

 

View this post on Instagram

 

A post shared by Urfi (@urf7i)

এই উর্ফি ফের বোমা ফাটালেন কিছু প্রযোজকদের বিরুদ্ধে। একটা সময় উরফির রোজগার ছিল ৩০০০ টাকা। একটি মেসে থাকতেন। এরপর একদিন কিছু প্রযোজকদের থেকে ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজে কাজের জন্য অফার পান। সেই প্রযোজক তাঁকে এমন কিছু আপত্তিকর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে বলেন যার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না। উরফির কথায়, “সেই ব্যক্তি আমায় জেলে পাঠানোর হুমকিও দিয়েছিল। ৪০ লক্ষ টাকা দিতেও চেয়েছিল।” এদিকে এই মেয়ের কথায়, “যা ভালবাসি, যা মনকে আনন্দ দেয় তাই পরি। লোকে কী বলল বা না বলল তাতে আমার কিছু যায় আসে না। আগে হলে হয়তো মনে হত এমন জামা পরে কি ভুল কিছু করলাম, এখন এসব মনে হয় না। গায়ের চামড়া পুরু হয়ে গিয়েছে।”