BollywoodHoop Plus

Urfi Javed: পোশাকের নীচে উন্মুক্ত ব্রা! অদ্ভুত লুকে ফের সমালোচনার কোপে উর্ফি

ইন্টারনেট সেনসেশন উর্ফি জাভেদ তার অদ্ভুত স্টাইলের জন্য পরিচিত। বিগ বস ওটিটি খ্যাত উর্ফি জাভেদ তার উদ্ভট ফ্যাশন পছন্দগুলির সাথে নেটিজেনদের হতবাক করতে ব্যর্থ হয় না। প্রতিবার পাপারাজ্জিদের দ্বারা অভিনেত্রীকে ক্যামেরাবন্দী দেখা যায়, তার পোশাকটি টক অফ দ্য টাউন হয়ে ওঠে। বুধবার, উর্ফিকে বিমানবন্দরে দেখা গেছে এবং তিনি নেটিজেনদের তাকে ট্রোল করার আরেকটি কারণ দিয়েছেন নিজেই।

জনপ্রিয় বলিউড পাপারাজ্জির শেয়ার করা একটি ভিডিওতে, উর্ফি জাভেদকে একটি সাদা কাট-আউট টপ এবং ক্লাসিক ডেনিম প্যান্টের সাথে একটি কালো ব্র্যালেট পরে থাকতে দেখা যাচ্ছে। জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী বিমানবন্দরে তার টোনড শরীরকে যেন আরও আকর্ষণীয় করে তুলেছিলেন। উর্ফিকে তার লাইট মেক আপ লুকে গ্ল্যামারাস লাগছিল। কিন্তু যে বিষয়টি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে তা হল উর্ফির হেয়ারস্টাইল, টিভি অভিনেত্রী তার সাদা টপের সাথে সামঞ্জস্য রেখে তার চুলে বেশ কয়েকটি ক্লিপ যোগ করেছেন।

উর্ফিও বিমানবন্দর থেকে ছবি শেয়ার করেছেন যখন তিনি ক্যামেরার জন্য পোজ দিয়েছেন। ক্যাপশনে , টিভি তারকা প্রকাশ করেছেন যে তিনি তার চুলের পিনগুলি এঁকেছেন। তিনি লিখেছেন, “হেয়ারস্টাইল দেখতে ডানদিকে সোয়াইপ করুন!! নিজেই পিনগুলো পেইন্ট করেছি!” মন্তব্যগুলির মধ্যে একটিতে লেখা হয়েছে, “তার চুলের সমস্ত পিন সহ, আমি ভাবছি কিভাবে সে বিমানবন্দরের নিরাপত্তা গেট অতিক্রম করবে।

ভিডিওটি অনলাইনে শেয়ার করার পরপরই, তার ভিডিওটি ভক্তদের মুগ্ধ করেছে। উর্ফি জাভেদের ভিডিওর কমেন্ট সেকশন ফায়ার এবং হার্ট ইমোজিতে ভরে গেছে। যদিও নেটিজেনদের একজন বলেছেন যে চুলের স্টাইলটি হাততালির যোগ্য, অন্য একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তাকে “চমৎকার” হিসাবে ট্যাগ করেছেন। যথারীতি, কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী অভিনেত্রীকে তার চুলের স্টাইল এবং পোশাকের জন্য ট্রোল করেছেন। যেখানে একজন লিখেছেন, “তিনি আসলে এর জন্য তার টিশার্ট কেটে ফেলেছেন ওমজি।”

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)