BollywoodHoop PlusHoop Viral

Urfi Javed: পোশাকের বদলে পরনে সেফটিপিন! বিনা কাপড়ে নেট দুনিয়ায় ধরা দিলেন উর্ফি জাভেদ

বিগ বস ওটিটি খ্যাত উর্ফি জাভেদ, তার উদ্ভট, অদ্ভুত পোশাক এবং পরীক্ষামূলক ফ্যাশন সেন্সের জন্য জনপ্রিয়, আবারও তার নতুন ডিজাইনার পোশাক দিয়ে ভক্তদের চমকে দিয়েছেন যা সম্পূর্ণরূপে সেফটি পিনের তৈরি। হ্যাঁ, আপনি ঠিক পড়েছেন! এবার সেফটিপিনের তৈরি পোশাক পড়ে প্রকাশ্যে হাজির হলেন উর্ফি জাভেদ সেফটি পিনগুলির একসাথে যোগ করে, তিনি একটি স্লিভলেস পোশাক তৈরি করেছিলেন যার নীচে তিনি একটি বিকিনি সেটও পরেছিলেন।

উর্ফি ইনস্টাগ্রামে তার ফ্যাশনেবল পোশাকে ধরা দেওয়ার সময় নিজের নাচের একটি ভিডিও শেয়ার করেছেন যা ইতিমধ্যেই ইন্টারনেটে নেটিজেনদের মধ্যে গেছে। যদিও নেটিজেনদের একটি অংশ তার দুর্দান্ত পোশাকের সমর্থন করেছিল, অন্য একটি অংশ তার পোশাকের অদ্ভুত বাছাইয়ের জন্য তাকে ট্রোল করেছিল।

নেটিজেন তার পোশাকের সমালোচনা করেছেন এবং কমেন্ট সেকশনে তাদের অসম্মতি প্রকাশ করেছেন। যেখানে একজন নেটিজেন বলেছেন, “১০০% মানসিক রোগী আপনি”, অন্য একজন লিখেছেন, এই রকম পোশাক পরতে আপনার রুচিতে বাধে না?

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

বিগ বস ওটিটি-তে থাকার পর তিনি গত বছর তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। যাইহোক, তাকে শো থেকে বাদ দেওয়া হয়েছিল বেশ আগেই। সেই শোয়ের প্রথম বহিস্কৃত প্রতিযোগী তিনি। ২৪ বছর বয়সী উর্ফি জাভেদকে ২০১৬ সালের টিভি শো বড়ে ভাইয়া কি দুলহানিয়াতে প্রথম দেখা গিয়েছিল, তারপরে মেরি দূর্গা, বেপান্নাহ এবং পাঞ্চ বিট সিজন ২-এ যথাক্রমে ধরা দিতে দেখা যায়। উর্ফি জাভেদকে জনপ্রিয় সিরিয়াল ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় এবং কসৌটি জিন্দেগি ক্যা-তেও দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)