BollywoodHoop Plus

Urfi Javed: ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখে যা বললেন উর্ফি জাভেদ

সমগ্র ভারতের চর্চার কেন্দ্রে এই মুহূর্তে রয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। ফিল্মের নির্মাতা বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)-র প্রতি অভিযোগের আঙুল উঠেছে, তিনি নাকি ফিল্মের মুক্তির জন্য বিজেপির পৃষ্ঠপোষকতা করেছেন। সেলিব্রিটিদের মতামত ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে মিশ্র। এবার মুখ খুললেন উর্ফি জাভেদ (Urfi Javed)।

বরাবর অদ্ভুত ধরনের খোলামেলা পোশাক পরার জন্য খবরের শিরোনামে থাকেন উর্ফি। ‘বিগ বস ওটিটি’ থেকে তিনি সর্বাধিক পরিচিতি লাভ করেছেন। সম্প্রতি তিনিও দেখেছেন ‘দ্য কাশ্মীর ফাইলস’। ফিল্মটি দেখার পর উর্ফি বলেছেন, এটা সকলকে মানতেই হবে, কাশ্মীরি পন্ডিতদের সঙ্গে যা ঘটেছে তা অন্যায়। উর্ফির ভালো লেগেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। তিনি মনে করেন, ‘দ্য কাশ্মীর ফাইলস’ অত্যন্ত বিতর্কিত ফিল্ম হলেও নির্মাতারা প্রকৃত কাহিনী তুলে ধরতে চেয়েছেন। এতে কোনো ভুল নেই। তবে উর্ফির মতে, অতীতের ঘটনা নিয়ে ঘৃণা ছড়ানোর কোনো মানে হয় না।

ইতিমধ্যেই ‘দ্য কাশ্মীর ফাইলস’ পার করে গিয়েছে দু’শো কোটি। বক্স অফিসে এই ফিল্ম চূড়ান্ত সফল। কাশ্মীরি পন্ডিতদের উপর নির্যাতন ও গণহত্যার কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। এই ফিল্মটি বহু টানাপোড়েনের পর মুক্তি পেয়েছে। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এ অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), অনুপম খের (Anupam Kher) প্রমুখ।

‘দ্য কাশ্মীর ফাইলস’ আন্তর্জাতিক স্তরেও প্রশংসিত হয়েছে। অপরদিকে বিবেককে দেওয়া হয়েছে ‘ওয়াই’ ক্যাটেগরির সিকিউরিটি। কারণ ফিল্ম মুক্তির পর থেকেই হুমকির শিকার হচ্ছেন বিবেক।