BollywoodHoop Plus

খোলামেলা পোশাক পরি মানেই অ্যাডাল্ট ফিল্ম করব এই ধারণা ভুল: উর্ফি জাভেদ

বিগ বস ওটিটি খ্যাত উর্ফি জাভেদ সর্বদা তার পোশাকের কারণে মনোযোগ নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হন। অভিনেত্রী তার অনন্য পছন্দের পোশাকের জন্য প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের লক্ষ্যবস্তু হন। সম্প্রতি, সুজান খানের বোন ফারাহ খান আলীর সাথে তার বাকযুদ্ধের কারণে উর্ফি খবরের শিরোনামে ছিলেন। ফারাহ মন্তব্য করেছেন যে উর্ফিকে অস্বস্তিকর পোশাকের জন্য তিরস্কার করা দরকার। একটি সাম্প্রতিক সাক্ষাতকারে, উর্ফি ফারাহ খান আলীর মন্তব্য এবং সোশ্যাল মিডিয়ায় তিনি যে ট্রোলড হন সে সম্পর্কে কথা বলেছেন। তিনি আরও কয়েকটি কথা প্রকাশ্যে আনেন যে একজন কাস্টিং ডিরেক্টর তাকে বলেছিলেন যে তিনি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ পাবেন না কারণ তিনি তার ভাবমূর্তি নষ্ট করেছেন।

জনপ্রিয় সংবাদ মাধ্যমে একটি সাক্ষাৎকারে উর্ফি কাস্টিং ডিরেক্টরের সাথে তার এই কথোপকথনের বিষয়ে মুখ খুলেছিলেন। সেখানে তিনি প্রতিক্রিয়ায় জানান “ইন্ডাস্ট্রি আমাকে মোটেও মেনে নিতে প্রস্তুত নয়। তারা পরিবর্তনটি মেনে নিতে প্রস্তুত নয়। সম্প্রতি, আমি একজন কাস্টিং ডিরেক্টরের সাথে দেখা করেছি যিনি আমাকে বলেছিলেন, আপনি টেলিভিশনে কখনো কাজ পাবেন না। কারণ আপনার ভাবমূর্তি এতটাই নোংরা হয়ে গেছ। উর্ফি বিস্ফোরক দাবি করে বলেন “সে আমাকে প্রাপ্তবয়স্কদের ওয়েব সিরিজে আমার ভাগ্য দেখতে বলেছিল কারণ আমি নাকি ভাল কাজ পাব না। আমি সরাসরি তাকে বলেছিলাম যে আমি স্বাচ্ছন্দ্য বোধ করি না বলে আমি অন্তরঙ্গ দৃশ্য করতে যাচ্ছি না।”

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

ফারাহ খান আলীর মন্তব্য সম্পর্কে কথা বলতে গিয়ে, তিনি সেই সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে বলেন, “অস্বস্তিকর এই শব্দটি খুবই বিষয়ভিত্তিক। এর মানে আপনি বলতে চাইছেন যে আপনার মতে আমার কোন স্বাদ নেই। স্বাদ মানে শ্রেণী এবং অর্থ। ফারাহ এখন আখ্যান পরিবর্তন করার চেষ্টা করতেই পারে তবে এটি আমার কাছে কোন উদ্বেগের বিষয় ছিল না। যেটা আমাকে সবচেয়ে বেশি বিরক্ত করেছিল সে বলেছিল লোকেরা আমার বিরুদ্ধে মন্তব্য করে, সে কি জানে না সোশ্যাল মিডিয়ার লোকেরা কেমন!

দিনরাত তাকে সোশ্যাল মিডিয়ায় নানা ট্রোলের মুখোমুখি হতে হচ্ছে। তিনি একটি ছবি দিলেন কি ব্যাস শুরু হয়ে যায় সমালোচনার বন্যা। এই প্রসঙ্গে তিনি বলেন, “আমি মনে করি সে আমার কাছে জনসাধারণের হয়ে ক্ষমা চেয়েছে এবং কেবল তার অনেক লোকেরই নয়। এখন এরা যা পারে বলুক। কিন্তু দশ বছর পর এই সমস্ত লোকেরা আমার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইবে।”

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)