BollywoodHoop Plus

Urfi Javed: কালো বিকিনিতে উষ্ণতা ছড়ালেন উর্ফি, ‘কাপড় না পরলেই পারতেন’, নিন্দায় সরব নেটিজেনরা

বিগ বস ওটিটি খ্যাত উর্ফি জাভেদ সর্বদা তার হট অবতারের মাধ্যমে নেটিজেনদের ঘায়েল করে রাখেন। কখনো খোলামেলা পোশাক আবার কখনো অর্ধনগ্নভাবে প্রকাশ্যে বেরিয়ে আসেন তিনি। তিনি অবলীলায় গুলি করতে পারেন কারণ এগুলিতে তিনি স্বাচ্ছন্দ বোধ করেন। অভিনেত্রী তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার পোশাকের জন্য ট্রোলড হন। তাকে নিয়ে নেটিজেনদের আলোচনায় মুখর থাকে সোশ্যাল মিডিয়া। আরে কথা বলাই বাহুল্য যে কিভাবে নেটিজেনদের আকর্ষণ হয়ে উঠতে হয় তা এতদিনে রপ্ত করে ফেলেছেন তিনি। সম্প্রতি, উর্ফি একটি ইনস্টাগ্রাম রিলস শেয়ার করেছেন যা ঘুম কেড়ে নিয়েছে অনেক নেটিজেনদের। আবার এর জন্য ট্রোলডও হয়েছেন উর্ফি জাভেদ।

শনিবার ইনস্টাগ্রামে অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে একটি গাছ থেকে ফুল তুলতে দেখা যায়। নেটিজেনদের নজর কেড়েছে তার কালো বিকিনি। বিকেলের মধ্যে থেকে স্পষ্ট ধরা দিচ্ছে তার বক্ষ যুগল। তিনি এই হট অবতারের মাধ্যমে ইনস্টাগ্রামে উষ্ণতার পারদ ছড়িয়েছেন এই কথা বলাই বাহুল্য। আবার অন্যদিকে এরকম খোলামেলা অবতারের ধরা দেওয়ার জন্য তাকে নিয়ে ইনস্টাগ্রামে সমালোচনার ঝড় বইছে।

ছবিটিতে তাকে বাগানের একটি ফুলগাছের থেকে কাঠগোলাপ ফুল দিয়ে মাথায় লাগাতে দেখা যাচ্ছে। আবার সেই ফুল তুলতে গিয়ে কিছুটা হোঁচট খেয়ে যান অভিনেত্রী। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “আমি একটি গোলাপ যা কংক্রিট থেকে এসেছে!

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভিডিওটি শেয়ার করার সাথে সাথে এটি এই ভিডিওটি ভাইরাল হয়ে যায় এবং উর্ফি মুম্বই শহরের টক অব দ্য টাউন হয়ে ওঠেন। যদিও কিছু ভক্ত উর্ফির ফ্যাশন সেন্সে মুগ্ধ হয়েছে, অন্যরা অভিনেত্রীকে নিয়ে বাজে মন্তব্য করতে মগ্ন ছিলেন। নেটিজেনদেরদের মধ্যে একজন লেখেন, “তোমার কাপড় দরকার, ফুল নয়,” অন্য একজন মন্তব্য করেন, আপনার মিনিমাম ড্রেসিং সেন্স টুকু নেই।”

এই প্রথমবার উর্ফি অনলাইনে সমালোচকের মুখোমুখি পড়ছেন এটা একেবারেই নয়। অভিনেত্রী প্রায়ই ভিডিও এবং খোলামেলা ছবি পোস্ট করেন এবং ট্রোলাররা তার ছবিতে মন্তব্য করতে থাকেন। সম্প্রতি, উর্ফির আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে বাদামী ট্রাউজার্সের সাথে একটি খোলা সবুজ টপ পরা দেখা যাচ্ছে।ছবিটি শেয়ার করে, উরফি ছবির ক্যাপশনে লিখেছেন “কে আপনাকে পছন্দ করে বা না পছন্দ করে তা নিয়ে কেন চিন্তা করবেন। তারা নিজেদেরও পছন্দ করে না!” ছবিটিতে মন্তব্য করে, একজন লেখেন, “যা কিছু একটা করে নিলেই হল আপনার ড্রেসিং সেন্স কে নমস্কার জানাই।” অন্য একজন নেটিজেন মন্তব্য করেছেন, “এখন পর্যন্ত দেখা সবচেয়ে অদ্ভুত পোশাক এবং স্টাইল!”

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)