BollywoodHoop Plus

Urfi Javed: নিজে উপার্জন করে অগাধ সম্পত্তির মালকিন উর্ফি জাভেদ!

কয়েকদিন আগেই ফ্যাশন ডিজাইনার ফারহা খান আলি (Farha Khan Ali), উর্ফি জাভেদ (Urfi Javed)-কে ট্রোল করে বলেছিলেন, ফ্যাশন সম্পর্কে উর্ফির সচেতন হওয়া উচিত। এই কথায় অত্যন্ত ক্ষুব্ধ হয়ে উর্ফি জবাব দিয়েছিলেন, তাঁকে এই কথা বলার সাহস থাকলেও স্টারকিডদের এই কথা বলার সাহস নেই। উর্ফি তো সাহসী ছিলেনই, এই কথার পর তিনি আরও সাহসী হয়ে উঠলেন। উর্ধ্বাঙ্গে শুধুমাত্র ব্যান্ডেজ জড়িয়ে ভিডিও শেয়ার করলেন উর্ফি।

সম্প্রতি উর্ফি একটি ভিডিও শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে, তিনি একটি বাথটবের ধারে বসে রয়েছেন। তাঁর পরনে রয়েছে নীল ডেনিম। উর্ধ্বাঙ্গে রয়েছে ব্যান্ডেজ দিয়ে বানানো টিউব টপ ও হাতে লং গ্লাভস। সামনে রাখা ফোন তুলে অবজ্ঞা ভরে কারোর সঙ্গে কথা বলছেন তিনি। উর্ফি তো জানেন, তিনি কটাক্ষের শিকার হবেন। তাই তিনি আর কোনো কিছুই পাত্তা দেন না।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

তবে ইন্সটাগ্রামে ক্রমশ বাড়ছে উর্ফির ফলোয়ারের সংখ্যা। ‘বেপনহা’, ‘জিজি মা’-র মতো সিরিয়াল থেকে পরিচিতি পেয়েছিলেন উর্ফি। তবে বিগ বস ওটিটির মাধ্যমে তিনি সর্বাধিক পরিচিতি লাভ করেন। তবে বিতর্কিত মন্তব্যের কারণে দর্শকদের বিরূপ প্রতিক্রিয়া হয়। ফলে বিগ বস ওটিটির শুরুর দিকেই বেরিয়ে যেতে হয় উর্ফিকে। কিন্তু এই মুহূর্তে উর্ফি বেশ কয়েকটি মিউজিক ভিডিওয় কাজ করছেন। কয়েকটি ব্র্যান্ড এনডোর্সমেন্টও করছেন তিনি। বর্তমানে সিরিয়ালের এপিসোড পিছু পঁচিশ হাজার থেকে পঁয়ত্রিশ হাজার টাকা পারিশ্রমিক নেওয়ার উর্ফি। উঠতি তারকা হিসাবে তাঁর এই পারিশ্রমিক যথেষ্ট বেশি। এছাড়াও এই মুহূর্তে চল্লিশ থেকে পঞ্চান্ন লক্ষ টাকার সম্পত্তির মালিক উর্ফি, যার পুরোটাই তাঁর নিজের উপার্জিত অর্থে ক্রয় করা।

এমনকি বলিউড থেকেও প্রচুর কাজের অফার পাচ্ছেন উর্ফি। তবে তিনি ভালো চিত্রনাট্য অনুযায়ী কাজ করতে চান, শরীর প্রদর্শনের জন্য নয়।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)