Bengali SerialHoop Plus

Mithai: স্লট পরিবর্তনের মুখে ‘মিঠাই’! জায়গা নিচ্ছে ‘উরন তুবড়ি’?

‘মিঠাই’-এর জীবনে এতটুকুও শান্তি বোধহয় নেই। গত বৃহস্পতিবারের টিআরপি রিপোর্টে সবেমাত্র ‘গাঁটছড়া’-কে পিছনে ফেলেছিল ‘মিঠাই’। ইতিমধ্যেই আবারও ‘মিঠাই’-এর উপর ঘনিয়ে এল সমস্যা। ‘উড়ন-তুবড়ি’ কাড়তে চলেছে ‘মিঠাই’-এর স্লট।

সম্প্রতি ভাইরাল হয়েছে ‘উড়ন-তুবড়ি’-র নতুন প্রোমো। সেই প্রোমোতেই দেখানো হয়েছে ‘উড়ন-তুবড়ি’ জি বাংলায় রাত আটটার সময় সম্প্রচারিত হবে। এরপরেই ‘উড়ন-তুবড়ি’-র সময়ের স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রকৃতপক্ষে, জি বাংলার অফিশিয়াল ইউটিউব পেজে ‘উড়ন-তুবড়ি’-র নতুন প্রোমো শেয়ার করা হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। সেখানেই লেখা রয়েছে রাত আটটার সময় সম্প্রচারিত হবে ‘উড়ন-তুবড়ি’। ফলে নেটিজেনদের একাংশ জিজ্ঞাসা করছেন, ওই সময় কি আর ‘মিঠাই’ হবে না? কারণ ইদানিং স্লট পরিবর্তনের অর্থ হল সিরিয়ালের উপর অশনি সংকেত ঘনিয়ে আসা।

 

View this post on Instagram

 

A post shared by ADRITRISHA IS LOVE (@adritrisha.love)

আসলে ‘মিঠাই’-এর স্লট অপরিবর্তিত থাকছে। ভুলটা হয়েছে ‘উড়ন-তুবড়ি’-র প্রোমো আপলোডিং-এর সময়। ‘উড়ন-তুবড়ি’-র প্রোমো আপলোড করতে গিয়ে হেডিং-এ ভুল হয়ে গিয়েছিল। তবে দ্রুত তা শুধরে নেওয়া হলেও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই ভুল হেডিং-এর স্ক্রিনশট। এর ফলেই দর্শকরা কনফিউজড হয়ে গিয়েছিলেন।

Mithai: স্লট পরিবর্তনের মুখে ‘মিঠাই’! জায়গা নিচ্ছে ‘উরন তুবড়ি’? - HoopHaap
উড়ন তুবড়ির সময় সম্প্রচারের ভুল ক্যাপশন

আপাতত এই ভুলের কারণে প্রতিনিয়ত ট্রোল হতে হচ্ছে জি বাংলাকে। তবে যাই হোক, ‘উড়ন-তুবড়ি’ সম্প্রচারিত হচ্ছে সন্ধ্যা ছ’টায়। স্লট হারাতে হয়নি মিঠাইকেও।