Hoop PlusBollywoodHoop SportsHoop Viral

Urvashi Rautela: পুরনো প্রেম জমে ক্ষীর! ঋষভ বাউন্ডারি হাঁকাতেই লাফিয়ে উঠলেন উর্বশী, ভাইরাল ভিডিও

রবিবার, দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত-পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপে দশ উইকেটে ভারতকে হারিয়ে প্রথমবার ঐতিহাসিক জয় লাভ করল পাকিস্তান। ভারত ও পাকিস্তানের এই টানটান ম্যাচ দেখতে সশরীরে হাজির ছিলেন উর্বশী রৌটেলা (Urvashi Rautela)। ভারতের পতাকা হাতে ক্যামেরাবন্দী হয়েছেন তিনি।

ভারতের উইকেটকিপার- ব্যাটসম্যান ঋষভ পন্থ (Rishav Panth)-এর সাথে উর্বশীর সম্পর্কের গুঞ্জনে একসময় উত্তাল হয়ে উঠেছিল বলিউড। বিতর্ক শুরু হয়েছিল তাঁদের দুজনকে ঘিরে। কিন্তু এদিন দুবাই স্টেডিয়ামে তৈরি হল এক বিরল মুহূর্ত। ম্যাচের নবম ওভারে সাদাব খান (Sadab Khan)-এর বলে ঋষভ বাউন্ডারি মারলেন। সঙ্গে সঙ্গেই হাসিমুখে ভারতের পতাকা ওড়াতে দেখা গেল উর্বশীকে। এরপরেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

এদিন উর্বশী পরনে ছিল কালো রঙের টপ ও সিলভার রঙের প‍্যান্ট। উর্বশীর আনন্দ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই শুরু হয়ে যায় মিম তৈরি। অনেকে বলতে শুরু করেন, পন্থের ওপেন করা উচিত ছিল। অনেকে বলেন, আসল ম্যাচ খেলছেন ক্যামেরাম্যান। অনেকে উর্বশীকে কটাক্ষ করে বলেছেন, উর্বশী চিয়ার করছেন পন্থকে যাতে পন্থ তাঁকে হোয়্যাটসঅ্যাপে আনব্লক করে দেন। চলতি মাসের শুরুতে ঋষভ পন্থকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন উর্বশী। নেটিজেনদের মতে, পন্থ উর্বশীকে হোয়্যাটসঅ্যাপে ব্লক করে দেওয়ার কারণে উর্বশী সোশ্যাল মিডিয়ায় তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

তবে পন্থের এই ইনিংসও এদিন রক্ষা করতে পারল না ভারতকে। পাকিস্তানের কাছে ভারতের হারের পর সোশ্যাল মিডিয়ায় অনেক বার্তা ছড়িয়ে পড়ে যাতে লেখা হয়, ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে প্রত্যেক ভারতীয় নাগরিক সমব‍্যথী।

Related Articles

Back to top button