Hoop PlusHoop ViralRegional

Urvashi Radadiya: হাওয়ায় উড়ছে বড় নোট, খোলা মঞ্চে গায়িকার উপর টাকার বৃষ্টি, ভাইরাল ভিডিও

প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো অভিনব ভিডিও ভাইরাল হয়ে চলে। এবার ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে একজন মহিলা মঞ্চে গান গাইছেন ও তাঁকে ঘিরে চলছে টাকার বৃষ্টি।

মহিলার নাম ঊর্বশী রাডাডিয়া (Urvashi Radadiya)। পেশায় তিনি একজন গুজরাতি লোকসঙ্গীত শিল্পী। এই ভিডিওর দৌলতে এই মুহূর্তে তিনি সোশ্যাল মিডিয়া সেনশেসন হয়ে গিয়েছেন। তিনি নিজেও এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, ঊর্বশী মঞ্চে গান গাইছেন। তাঁর দিকে টাকা উড়িয়ে দিচ্ছেন বহু পুরুষ। একসময় এক ব্যক্তি এসে ঊর্বশীর উপর এক ড্রাম টাকা ঢেলে দিলেন। মঞ্চে তখন জমছে নোটের পাহাড়। তবে এই অর্থ ঊর্বশী নিজের জন্য ব্যয় করেননি। তিনি এই অর্থ গরীব মহিলাদের বিয়ের জন্য ও অন্যান্য সমাজসেবামূলক কাজে ব্যয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে এই ভিডিওটি ঘিরে উঠেছে সমালোচনার ঝড়। ভিডিওটি নেটিজেনদের অধিকাংশের অত্যন্ত কুরুচিপূর্ণ ও অসম্মানজনক মনে হয়েছে। কারণ ঊর্বশী একজন শিল্পী। তাঁকে মানুষ অর্থ দিতেই পারেন। কিন্তু এইভাবে তাঁকে অর্থ ছুঁড়ে দেওয়া বা তাঁর মাথার উপর ঢেলে দেওয়া অনেকের খারাপ লেগেছে। অনেকে আবার বলেছেন, সব পয়সা গুজরাতেই রয়েছে। তবে ঊর্বশী ভিডিওটি শেয়ার করে অর্থদাতাদের ধন্যবাদ জানিয়েছেন।

ঊর্বশী গুজরাতের নামী লোকসঙ্গীত শিল্পী। তিনি প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে থাকেন। তাঁকে ‘গুজরাতি লোকসঙ্গীতের রানী’ বলা হয়। ‘দ্বারিকা’, ‘ভাব না ফেরা’-র মতো বেশ কয়েকটি বিখ্যাত গুজরাতি গান গেয়েছেন তিনি।

Related Articles

Back to top button