Hoop PlusBollywood

Urvashi Rautela: ভারতের জন্য গর্বের মুহূর্ত, মিস ইউনিভার্সের মঞ্চে বিচারকের আসনে উর্বশী

একসময় ‘মিস ইউনিভার্স’-এর মঞ্চ থেকে শুরু হয়েছিল তাঁর জার্নি। আবারও উর্বশী রৌটেলা (Urvashi Rautela) ফিরছেন ‘মিস ইউনিভার্স’-এর মঞ্চে। তবে এবার প্রতিযোগী হিসাবে নয়, বিচারক হিসাবে। ইজরায়েলের ইলাইতে অনুষ্ঠিত হতে চলা ‘মিস ইউনিভার্স 2021’-এ প্রতিযোগিতার বিচারকের আসনে বসতে চলেছেন উর্বশী।

সত্তর তম ‘মিস ইউনিভার্স’ ইভেন্ট অনুষ্ঠিত হতে চলেছে 12 ই ডিসেম্বর। উর্বশী জানিয়েছেন, ইজরায়েলের ইলাইতে ‘মিস ইউনিভার্স 2021’ প্রতিযোগিতার অংশ হতে পেরে তিনি সম্মানিত। নিজেদের উপর আস্থা রেখে, কঠোর পরিশ্রম করে বিশ্বের অসাধারণ মহিলারা মিস ইউনিভার্স অর্গানাইজেশনের নীতিগুলির প্রতিনিধিত্ব করছেন। উর্বশী অপেক্ষা করছেন, এই মহান গ্লোবাল প্ল্যাটফর্মে প্রতিযোগীদের সাথে এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানটির অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য। তিনি জানিয়েছেন, এই বছরের ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতা, প্রতিযোগী এবং তাদের দেশগুলির জলবায়ু পরিবর্তনের পাশাপাশি সামাজিক ও বিশ্বের অপর সমস্যার প্রতি মনোনিবেশ করবে। চলতি বছর ভারতের পক্ষ থেকে ‘মিস ইউনিভার্স’-এর মঞ্চে প্রতিনিধিত্ব করবেন চন্ডীগড়ের মডেল-অভিনেত্রী হরনাজ সান্ধু (Harnaaz Sandhu)।

‘মিস ইউনিভার্স 2015’-য় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন উর্বশী। কিছুদিন আগে ‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওর মাধ্যমে সকলের নজর কেড়েছেন।

আরো পড়ুন -   যেমন প্রতিবাদী অভিনেত্রী তেমনই তার রূপ, নানান জানা-অজানা গল্পে মিঠু মুখার্জী

এছাড়াও উর্বশীর হাতে দুটি ফিল্ম রয়েছে। তার মধ্যে একটি হল ‘দি ব্ল‍্যাক রোজ’ এবং অপরটি হল তামিল ফিল্ম ‘তিরুত্তু পায়ালে 2′-এর বলিউড রিমেক। এগুলি ছাড়াও চলতি বছরে তামিল ফিল্মে ডেবিউ করতে চলেছেন উর্বশী। রণদীপ হুডা (Randeep hooda)-এর সঙ্গে ‘ইন্সপেক্টর অবিনাশ’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন উর্বশী।

Related Articles

Back to top button