BollywoodHoop PlusHoop Viral

Urvashi Rautela: নামী হোটেলে পারফর্ম করতে গিয়ে পোশাক বিভ্রাটের শিকার অভিনেত্রী উর্বশী

‘মিস ইউনিভার্স’ জিততে না পারলেও উর্বশী রৌটেলা (Urvashi Rautela) আন্তর্জাতিক স্তরে রীতিমত পরিচিত মডেল-অভিনেত্রী। কয়েক বছর আগে ‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওর দৌলতে সেই পরিচিতি আরও বেড়েছে। সোনার তৈরি পোশাক অথবা হীরের গয়নার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে উর্বশীকেই বেশি পছন্দ করেন অ্যাডগুরুরা। কিন্তু সম্প্রতি হোটেল বুর্জ-আল-আরবে পারফর্ম করতে গিয়ে পোশাক সমস্যার সম্মুখীন হলেন উর্বশী।

এদিন প্রথম ভারতীয় হিসাবে দুবাইয়ের সাততারা হোটেল ‘বুর্জ-আল-আরব’-এ প্রায় পঞ্চাশ হাজার দর্শকের সামনে পারফর্ম করছিলেন উর্বশী। বরাবর উর্বশীর পোশাক চর্চিত হয়। তাঁর স্টাইল বলিউডের যেকোন অভিনেত্রীর তুলনায় অনেকটাই আলাদা। কিন্তু এদিন উর্বশীর পরনে ছিল সমুদ্রনীল রঙের একটি অফ শোল্ডার গাউন। উর্বশী মঞ্চে পুরষ্কার নিতে উঠেছিলেন। সেই সময় একটি বিখ্যাত গানের তালে তাঁকে পারফর্ম করতে বলা হয়। উর্বশী পারফর্ম করার সময় ঘটে বিপত্তি। তবে উর্বশী ঘাবড়ে না গিয়ে মঞ্চের মধ্যেই নিজের পোশাক টেনে তুলে ঠিক করে নেন। এই ভিডিওটি উর্বশী নিজেই শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, তিনি সাততারা বুর্জ-আল-আরবে প্রথম ভারতীয় শিল্পী হিসাবে পারফর্ম করেছেন। তাঁকে এই বিশ্বমানের সুযোগ দেওয়ার জন্য তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

শোনা যাচ্ছে, বুর্জ-আল-আরবের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য উর্বশী পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। উর্বশীর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সাথেই নেটিজেনদের একাংশ কটাক্ষ করেছেন। তবে উর্বশী কোনো প্রতিক্রিয়া জানাননি।

আপাতত রণদীপ হুডা (Randeep Hooda)-র বিপরীতে একটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন উর্বশী। এছাড়াও তামিল ফিল্ম ‘দ্য লেজেন্ড’-এর মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন উর্বশী। উর্বশীর ঝুলিতে রয়েছে দক্ষিণী ফিল্ম ‘তিরুত্তু পায়েলে 2’ ও ‘ব্ল্যাক রোজ’-এর হিন্দি রিমেক।